1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
রাণীশংকৈলে নেশাদ্রব্য খাইয়ে বাড়িতে বাড়িতে চুরি এলাকাজুড়ে আতঙ্ক - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

রাণীশংকৈলে নেশাদ্রব্য খাইয়ে বাড়িতে বাড়িতে চুরি এলাকাজুড়ে আতঙ্ক

হুমায়ুন কবির
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

 22 বার পঠিত

রাণীশংকৈল প্রতিনিধি>ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সম্প্রতিনেশাদ্রব্য খাইয়ে লোকজনকে অজ্ঞান করে বাড়িতে বাড়িতে চুরির ঘটনা ঘটে চলেছে। এনিয়ে এলাকাবাসি আতংকিত হয়ে পড়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার ১৮ আগস্ট উপজেলার ধর্মগড় ইউনিয়নের চেংমারি-সাবুডাঙা গ্রামের মৃত পশিরউদ্দিের ছেলে তসলিমউদ্দিনের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।  ওই রাতে তসলিমউদ্দিন ও তার পরিবার
খেয়েদেয়ে ঘরে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে চোরেরা তার বাড়ির গেটের এবং ঘরের তালাভেঙে ঘরে ঢুকে একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল, ৫ ভরি সোনা ও ১ লাখ ২৭ হাজার টাকা নিয়ে যায়।  ঘটনাকালে বাড়িরকেউ টের পাননি। এর কারণ হিসেবে তসলিমজানান, সম্ভবত আমার বাসার টিউবওয়েলেরপানিতে আগেই কোনো নেশাদ্রব্য মিশিয়ে দেওয়ায় আমরা অচেতন হয়েছিলাম।

এদিকে, একই রাতে ওই গ্রামের উসমান আলীরছেলে বদরুদ্দোজা মাসুদের বাড়িতেও একই ধরণের চুরি হয়। ওই রাতে মাসুদের বাড়ির লোকজনকেও নেশাদ্রব্যের সাহায্যে অচেতন করে ঘরের তালা ভেঙে চোরেরা ৪ ভরি সোনাও মোটা অঙ্কের টাকা নিয়ে যায়। পরদিন ১৯ আগস্ট এনিয়ে তসলিমউদ্দিন রাণীশংকৈল থানায় একটি লিখিত অভিযোগ করেন।

প্রসঙ্গতএর কয়েকদিন আগে লেহেম্বা ইউনিয়নের বিরাশি গ্রামের রওশন বাড়িতেও একই কায়দায়চুরি হয়। ধারণা করা হচ্ছে, কোথাও বাড়ির জানালা দিয়ে নেশাদ্রব্য স্প্রে করে, কোথাওটিউবওয়েলে কিংবা পানির ট্যাংকিতে নেশাদ্রব্যমিশিয়ে এসব চুরি করা হচ্ছে। 

এ বিষয়ে রাণীশংকৈল থানার ওসি এস এমজাহিদ ইকবাল বলেন, তসলিমউদ্দিনের একটিলিখিত অভিযোগ আমি পেয়েছি। এর প্রেক্ষিতেআমরা প্রথমে চুরি যাওয়া মোবাইল সেটটি উদ্ধার করার চেষ্টা করছি।

মোবাইলটি নেকমরদএলাকায় থেকে রিং হচ্ছে কিন্তু রিসিভড্ হচ্ছে না। এ ব্যাপারে এস আই মুরাদকে দায়িত্বভারদেওয়া হয়েছে।  এস আই মুরাদ বলেন, আমি গত তিনদিন জেলায় প্রশিক্ষণে ছিলাম, প্রশিক্ষণের পরে এ ঘটনার তদন্ত করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park