1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
রাণীশংকৈলে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত  - দৈনিক দেশেরকথা
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্যাংকে ১০ লাখ টাকা পর্যন্ত জমার ক্ষেত্রে গ্রাহককে কোনো ধরনের প্রশ্ন না করার নির্দেশ: বাংলাদেশ ব্যাংক আবারও বাড়ল এলপিজি গ্যাসের দাম কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলায় প্রধান শিক্ষক জেল হাজতে কিশোরগঞ্জে পারিবারিক পুষ্টির চাহিদা পুরণে পেঁপের চারা বিতরণ লেখাপড়া করতে চায় প্রতিবন্ধী রজনী এবার বাবার পদাংক অনুসরণ করে সিনেমায় নাম লেখালেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার দেশেরর ইতিহাসে সর্বোচ্চ সোনার দামের রেকর্ড ইবিতে ছাত্র ইউনিয়নের দিনব্যাপী ‘সাংগঠনিক কর্মশালা’ অনুষ্ঠিত আগামীকাল রবিবার চট্টগ্রামে ৩০টি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জুন মাসের পর ডিজেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন বন্ধ

রাণীশংকৈলে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত 

হুমায়ুন কবির
  • প্রকাশ মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

 15 বার পঠিত

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বাদ পড়া তিন ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল ১০টায়  উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে তাদের শপথবাক্য পাঠ করান ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।এ সময় সহকারী কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহা,
নির্বাচন কর্মকর্তা নূর এ আলম, নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান আব্দুল বারী, জীতেন্দ্রনাথ বর্মণ, মতিউর রহমান মতিসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইউপি সদস্যদের মধ্যে বক্তব্য দেন- বাচোর ইউপির সদস্য তুফান শরী, হোসেনগাও ইউপির তফিজুল ইসলাম ও তার মেয়ে পেয়ারা খাতুন, হামিদুর রহমান এবং আলাউদ্দিন প্রমুখ। 


ইউপি সদস্যরা তাদের বক্তব্যে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন স্বচ্ছ ও সঠিক হয়েছে বলে উল্লেখ করেন। 


শপথবাক্য পাঠ করানো শেষে ইউএনও ইউপি সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন,”আপনারা আজকে জনগনের প্রত্যক্ষ ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত  হয়েছেন। আপনাদের দায়িত্ব অনেক। সে দায়িত্ব যথাযথভাবে পালন করে আপনারা সংশ্লিষ্ট ওয়ার্ডের জনগনকে সেবা দিয়ে যাবেন।
তবে, আমি গুরুত্ব দিয়ে বলছি, আপনাদের প্রথম গুরুত্বপূর্ণ কাজ হলো জন্ম ও মৃত্যু সনদপ্রদান নিশ্চিত করা।”প্রসঙ্গত: গত ২৭ জুলাই রাণীশংকৈল উপজেলার ৮ টি ইউনিয়নের মধ্যে বাদ থাকা তিনটি ইউনিয়ন পরিষদে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park