শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে দৈনিক করতোয়ার ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত   রাজাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে মজুরি বৃদ্ধির দাবিতে ফুঁসে উঠেছে চা-শ্রমিকরা থেকে অনির্দিষ্ট কালের কর্মবিরতি। কটিয়াদীতে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার ঝালকাঠিতে বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা কুয়াকাটায় বাস ড্রাইভারকে ১০ হাজার টাকা জরিমান। নিপা অপহরণ ও হত্যার চেষ্টা মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সুন্দরগঞ্জে ছাদ বাগান  উদ্বোধনে জেলা প্রশাসক.. সুন্দরগঞ্জে লোডশেডিং ১৩ ঘন্টা

রাণীশংকৈলে দিন দুপুরে ফাঁকা বাড়িতে চুরি করতে গিয়ে আটক-১

হুমায়ুন কবির
  • প্রকাশ সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২১ বার-পাঠিত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলারভোলাপাড়া গ্রামের শাহাজামাল মাস্টারের বাড়িতে সোমবার (১আগষ্ট) দিন দুপুরে চুরি করতে গিয়ে প্রতিবেশীর হাতে আনোয়ার হোসেন (১৮) নামে এক চোর আটক হয়েছে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আনোয়ারকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত আনোয়ার পার্শ্ববর্তী হরিপুর উপজেলার কামারপুকুর গ্রামের নওশাদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ভোলাপাড়া গ্রামের শাহাজামাল আলী ও তার স্ত্রী বিউটি আকতার দু’জনেই প্রাইমারি স্কুল শিক্ষক। ঘটনার দিন তাঁরা বাসায় তালা দিয়ে নিজ নিজ স্কুলে যান।

ওই দিন দুপুর আনুমানিক ১২ টার দিকে আনোয়ার ও তার এক সহযোগি শাহাজামালের বাড়িতে গিয়ে তালা ভেঙ্গে ভিতরে ঢোকার সময় তাঁর প্রতিবেশী ভাই মুক্তারুল শব্দ শুনতে পান। মুক্তারুল বের হয়ে ঘটনাস্থলে গিয়ে আনোয়ারকে হাতে নাতে ধরে ফেলেন।

এ সময় চোর আনোয়ারের সহযোগী মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পুলিশের এস আই মিজান বলেন,আটককৃত আনোয়ারকে থানায় নিয়ে আসা হয়েছে এবং চুরি করতে যাওয়ার কথা সে স্বীকার করেছে।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন আটককৃত চোর আনোয়ারকে মামলা দিয়ে চালান করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD