1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুর শিশু স্কুল ছাত্র হত্যায় বিচার ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

রাজাপুর শিশু স্কুল ছাত্র হত্যায় বিচার ও গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

রাজাপুর প্রতিনিধি
  • প্রকাশ রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

 154 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে শিশু স্কুল ছাত্র শাহরিয়া ইসলাম তাওহীদ হত্যার বিচার ও জড়িতেদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ-মানববন্ধন করেছে তার স্বজন , এলাকাবাসী ও শিক্ষার্থীরা। রোববার দুপুর দেড়টার দিকে রাজাপুর-ভান্ডারিয়া মহাসড়কের বলাইবাড়ি এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এতে স্বজন, এলাকাবাসী ও ওই এলাকার শিক্ষার্থী বিভিন্ন শ্রেনী পেশার প্রায় এক হাজার মানুষ অংশ নেন। এ কর্মসূচিতে নিহত শাহরিয়া ইসলাম তাওহীদের পিতা মিলন হাওলাদার, মা তানিয়া বেগম, মামা বাবুসহ স্থানীয়রা বক্তব্য রাখেন।


বক্তারা অভিযোগ করে বলেন, গত ১৪ নভেম্বর স্কুল ছুটির পরে বাসায় ফেরেনি শাহারিয়ার। বিভিন্ন যায়গায় খোঁজাখোঁজির পরে বিকেল সাড়ে ৪ টার দিকে বাড়ীর পাশে তাফালবাড়ী খাল থেকে শাহারিয়ার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। শাহারিয়ারকে পরিকল্পিতভাবে হত্যা করে প্রথমে নির্মানাধীন একটি ভবনে তাকে লুকিয়ে রাখে এবং পরে গুমের উদ্দেশ্যে মরদেহ খালের মধ্যে লুকিয়ে রাখে। ওই ভবনের একটি কক্ষে রক্তের দাগ ও রক্তমাথা কোদাল ও কনহি পাওয়া যায়। এ ঘটনায় ৫ দিন অতিবাহিত হলেও এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবি করে করেন মানববন্ধনে অংশগ্রহন কারিরা।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আতাউর রহমান জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুরসঠিক কারন জানা যাবে এবং তদন্ত চলমান রয়েছে, জড়িতদের আইনের আওতায় আনা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park