1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
রাজাপুরে শিশুর মরদেহ উদ্ধার - দৈনিক দেশেরকথা
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু,৪০৩ জন হাসপাতালে ভর্তি গণভবনকে স্মৃতি জাদুঘরে রূপান্তর করে তুলে ধরা হবে ১৬ বছরের গুম, খুন, নির্যাতনের সামগ্রিক চিত্র চাকরিতে প্রবেশের বয়স ৩৫ বছর করার দাবিতে শাহবাগ মোড়ে অবরোধ চট্টগ্রামে জাহাজ কাটার সময় বিস্ফোরণ, ৯ জনের অবস্থা আশঙ্কাজনক বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে তিন মাসের নিষেধাজ্ঞার এক সপ্তাহ পরেও যে কারণে পর্যটক নেই শ্যামলীতে আবাসিক হোটেলে শিক্ষার্থীদের অভিযান, হামলা, ৩ শিক্ষার্থী আহত ভারতে বাংলাদেশিদের অনুপ্রবেশ ঠেকাতে বর্ডার গার্ড বাংলাদেশকে বিজিবি অনুরোধ পিস্তলের ভয় দেখিয়ে তারেক রহমানকে সাজা দিতে বলা হয় পিলখানায় হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি সাবেক সেনাপ্রধান জেনারেল মইনের পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

রাজাপুরে শিশুর মরদেহ উদ্ধার

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

 193 বার পঠিত

রাজাপুর(ঝালকাঠি) প্রতিনিধি > ঝালকাঠির রাজাপুরে ইয়ামিন নামে ৩ বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইয়ামিন খালের পানিতে ডুবে মারা গেছে বলে ওই শিশুর পরিবারের বরাদ দিয়ে জানায় পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাজাপুর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ইয়ামিন কাঁঠালিয়া উপজেলার তালগাছিয়া গ্রামের রাজমিস্ত্রী মিরাজ মোল্লার ছেলে।

রাজাপুর থানার এস আই সুব্রত পরিবারের বরাদ দিয়ে জানান, পরিবারের সকলের অজান্তে বসতঘরের পাশের খালে পড়ে নিখোজ হয় ইয়ামিন। খোজাখুজির এক পর্যায়ে তাকে অচেতন অবস্থায় পেয়ে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কতর্বরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করে এবং পুলিশকে অবহিত করে। পরে শিশুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানায় পুলিশ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park