বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

রাজাপুরে ব্যাংক ম্যানেজারের প্রত্যাহারের দাবীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন।

দেশেরকথা
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৭২ বার-পাঠিত
রাজাপুরে ব্যাংক ম্যানেজারের প্রত্যাহারের দাবীতে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন।

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে সোনালী ব্যাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক আনছার আলী খান কর্তৃক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের অপমান,স্বেচ্ছাচারিতা,হয়রানিও  দুর্ব্যবহার এবং লোন পেতে ঘুষ দাবীর প্রতিবাবে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বীর মুক্তিযোদ্ধারা।

বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গেরজন্য সরকারি ভাবে মঞ্জুরকৃত লোন পেতে ঘুষ দাবিও গ্রহনের  প্রতিবাদে এবং অভিলম্বে অভিযুক্ত ম্যানেজারকে প্রত্যাহার করে ব্যাংকের শৃঙ্খলা ফিরিয়ে আনা সহ মুক্তিযোদ্ধাদের রাষ্টীয় সম্মান অক্ষুন্ন রাখার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। বৃহস্পতিবার সকাল ১০ টায় মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় শতাধিত মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু,মুক্তিযোদ্ধা সন্তান ও ইউপি চেয়ারম্যান শাহ জালাল,বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির ও আজিজ আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমাদের ও আমাদের সন্তানদের অপমান,স্বেচ্ছাচারিতা সহ হয়রানি ও দুর্ব্যবহার করেছেন সোনালী ব্যাংক ম্যানেজার আনছার আলী খান। সংশ্লিস্ট কর্তৃপক্ষ সহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন অভিলম্বে অভিযুক্ত ম্যানেজারকে রাজাপুর থেকে প্রত্যাহার করে ব্যাংকের শৃঙ্খলা ফিরিয়ে আনা হোক।  

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD