বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

রাজাপুরে ঝড়ে প্রতিবেশীর বাগানের গাছ পড়ে গুড়িয়ে গেলো লিটনের এর্গ্রো ফার্ম

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ সোমবার, ৩০ মে, ২০২২
  • ৭৫ বার-পাঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকায় সিকদার বাড়ী সংলগ্নে মনিরুজ্জামান লিটন নামের এক তরুন উদ্দোক্তা  ২০১৬ সালে জীবনের সব সঞ্চয় ও লোন উত্তলোন করে গড়ে তুলেন হাওলাদার এর্গো ফার্ম নামের একটি গরুর খামার।

নিজের কর্মসংস্থান সৃষ্টি ও বেকারত্ব দূরিকরনের লক্ষে কয়েক লক্ষ টাকা ব্যায় করে ৩টি সেড বিশিষ্ট এই খামারটি গড়ে তুলেন তিনি যাহার রেজিস্ট্রেশন নং-ঝাল-সিডি ১৮৫ (প্রাণি সম্পদ দপ্তর)। ২৭ মে শুত্রুবার দুপুরে ঝড়ে প্রতিবেশীর বাগানের গাছ পড়ে ফার্মের বড় দুইটি সেড গুড়িয়ে যায় এবং দুইটি ফ্রিজিয়ান জাতের গরু আহত হয়।

সেড দুটি গুড়িয়ে যাওয়ায় পাগল প্রায় ঐ খামারী, যেনো জীবনের সব সঞ্চয়ই হারিয়ে ফেলেছেন তিনি। সেড দুইটি গুড়িয়ে যাওয়ায় প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে দাবী খামারী মনিরুজ্জামান লিটন।

ভুক্তভোগী খামারী মনিরুজ্জামান লিটন অভিযোগ করে বলেন,আমার ফার্মের পাশেই মরুহুম এনায়েত হোসেন মাওলানার বাড়ী। এনায়েত হোসেন মাওলানার মৃত্যুর পর তার তিন ভাই হুমায়ন কবির,ওলি ও হাবিবুর রহমান সজলঐ  বাড়ীতে থাকেন ও দেখাশুনা করে।

আমার ফার্মের পার্শবর্তী তার সিমানার বড় বড় গাছ গুলো বার বার কাটতে বললেও তারা তা আমলে নেয়নি তারা। তাদের খেয়ালমাফিক আচরনের কারনে আজ আমার জীবনের সব সঞ্চয়টুকু প্রায় শেষের পথে।  

এ বিষয়ে প্রতিকার চেয়ে মনিরুজ্জামান লিটন রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান খানের কাছে লিখিত আবেদন করেছেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD