শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম :

রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৩৩ বার-পাঠিত

রাজাপুর) প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে পৃথক অভিযান চালিয়ে ১ কেজি ৭ শত ৫০ গ্রাম গাঁজা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ ও র‌্যাব-৮।

রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকার লাল মিয়ার পোল সংলগ্ন রাজাপুর টু ভান্ডারিয়াগামী সড়ক থেকে শনিবার বিকেলে ১ কেজি ৭শত গ্রাম গাঁজা সহ মোঃ জালাল মল্লিক(৫৩) নামের এক মাদক কারবারিকে আটক করে র‌্যাব। আটককৃত জালাল মল্লিক পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার ৩ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা আঃ হক মল্লিকের ছেলে।

অপরদিকে রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলা সদরের টিএন্ডটি রোড এলাকা থেকে সন্ধার পরে ৫০ গ্রাম গাঁজা সহ মোঃ টিপু খান (২০) নামের এক মাদক কারবারিকে আটক করে।

আটককৃত টিপু খান উপজেলার আঙ্গারিয়া এলাকার মৃত খলিল খানের ছেলে।

এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন , র‌্যাব ও পুলিশের পৃথক দুটি অভিযানে ১ কেজি ৭ শত ৫০ গ্রাম গাঁজা সহ দুই জনকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে এবং ৩ জুলাই সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD