1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে অধ্যক্ষের বিরুদ্ধে ঘুষ বানিজ্যের অভিযোগে উপাধ্যক্ষসহ ৩ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  কিশোরগঞ্জে গ্রেনেড, মাইন্ড ও থ্রি-নটথ্রি রাইফেল উদ্ধার কিশোরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহে আশ্রয়ণ বাসিন্দার শিশুদের মাঝে ডিম খাওয়ানো উৎসব  রাঙ্গুনিয়ায় সড়ক দূর্ঘটনার চুয়েটের দুই শিক্ষার্থীর মৃত্যু  জলবায়ু পরিবর্তনে ঝুঁকিপূর্ণ দেশগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পুলিশের বিদায় সম্বর্ধনা  স্ত্রীর কাপড় না আনায় বকুনি স্বামীর পিটুনিতে প্রাণ গেল গায়ত্রীর তীব্র তাপদাহে বশেমুরবিপ্রবিতে ভার্চুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরিক্ষা!! জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি আর নেই আজ বিশ্ব ধরিত্রী দিবস

রাজাপুরে অধ্যক্ষের বিরুদ্ধে ঘুষ বানিজ্যের অভিযোগে উপাধ্যক্ষসহ ৩ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

 185 বার পঠিত

ঝালকাঠির রাজাপুরে পূর্ব পুটিয়াখালী দারুচ্ছালাম ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষসহ ৩ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার সকালে ঘুষ বানিজ্যের অভিযোগে স্থানীয় ও চাকুরী প্রত্যাশীদের তোপেরমুখে পড়ে মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ। পড়ে দুপুরে মাদ্রাসার ম্যানেজিং কমিটি এ সিদান্ত নিয়ে নোটিশ বোর্ড নোটিশ টানিয়ে দেয়। স্থানীয় চাকরি প্রত্যাশীরা অভিযোগ করে জানান, মাদ্রাসার অধ্যক্ষ যথাযথ ভাবে সকল প্রার্থীদের এডমিট সরবরাহ না করে মোটা অঙ্কের ঘুষ গ্রহনের মাধ্যমে তার পছন্দের কয়েকজনকে ফোনে জানিয়ে তাদের নিয়ে শুক্রবার সকালে পরীক্ষার আয়োজন করে। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা চাকুরী প্রত্যাশীদের মধ্যে কয়েকজনকে নিয়ে এর প্রতিবাদ করে সভাপতিসহ সংশ্লিষ্টদের বিষয়টি অবগত করেন।


মাদ্রাসা সূত্রে জানা গেছে, উপাধ্যক্ষ পদে ৫ জন, অফিস সহকারি কাম কমিপউটার অপারেটর পদে ২৬ জন ও আয়া পদে ৪ জনে আবদন করে। পরে ৯ ফেব্রুয়ারী শুক্রবার সকাল ৯ টায় পরীক্ষার আয়েজন করা হয়।
মাদ্রাসার অধ্যক্ষ মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ অভিযোগ অস্বীকার করে বলেন, ডাকে সকলের পরীক্ষার এডমিট পাঠানো হয়েছে। তারপরেও পিয়ন দিয়ে সকলকে ফোনে জানানো হয়েছে। স্থানীয় একটি চক্র কয়েকজন ব্যক্তির কাছ থেকে অনৈতিক সুবিধা নিয়ে পেছনের তারিখ দেখিয়ে আবেদন করতে চায় এবং তাদের অনৈতিক পছন্দের ব্যক্তিকে নিয়োগের আবদার না রাখায় আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে।
স্থানীয় ফারুক মোল্লা জানান, অধ্যক্ষ ঘুষ গ্রহনের মাধ্যমে আবেদন কারীদের এডমিট না দিয়ে কয়েকজনকে নিয়ে পরীক্ষার আয়োজন করলে স্থানীয় ও চাকরীতে আবেদনকারীরা সভাপতিসহ নিয়োগ বোর্ডের সংশ্লিষ্টদের অবহিত করে।
মাদ্রসাার সভাপতি আব্দুর রাজ্জাক জানান, অনুকূল পরিবেশ না থাকায় মাদ্রাসার ৩টি পদের নিয়োগ স্থগিত করে পুনরায় বিজ্ঞপ্তি দিয়ে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা আলম জানান, ডিজির প্রতিনিধি নিয়ে সংশ্লিষ্ট মাদ্রাসা কর্তৃপক্ষ নিয়োগ প্রত্রিুয়া করে থাকেন। অধ্যক্ষ লাঞ্ছিত বা পরীক্ষা স্থগিতের বিষয়টি তাকে কেহই অবগত করেনি। তবে খোজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park