1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরের প্রতিবন্ধীর চুরি হওয়া ছাগল ভান্ডারিয়া পুলিশের হাতে উদ্ধার-গ্রেপ্তার ২ - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ সদরপুরে মৎস্য আইনে মোবাইল কোর্ট,বাধ সহ ২৭ টি চায়না দোয়ারি ধ্বংস  রায়পুরে ডাকাতিয়া নদী পরিস্কার কর্মসূচীর উদ্বোধন সদরপুরে ৪ কেজি গাঁজা সহ ব্যবসায়ী কে আটক করেছে ডি বি পুলিশ  চীনের সাথে ৭টি প্রকল্প ও ২১ একটি চুক্তিতে স্বাক্ষর করলেন প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মাছ ধরার ফাঁদ তৈরীতে ব্যস্ত কারিগররা। চীন সফর শেষে বুধবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্নফাঁস:পিএসসির ৩ কর্মকর্তাসহ ১০ জন কারাগারে কোটা নিয়ে সব পক্ষের বক্তব্য শুনে ন্যায়বিচার করবে আদালত: আইনমন্ত্রী

রাজাপুরের প্রতিবন্ধীর চুরি হওয়া ছাগল ভান্ডারিয়া পুলিশের হাতে উদ্ধার-গ্রেপ্তার ২

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

 69 বার পঠিত

ঝালকাঠির জেলার রাজাপুর থেকে এক প্রতিবন্ধীর চুরি হওয়া দুটি ছাগল পিরোজপুরের ভান্ডারিয়া থেকে উদ্ধাের করেছে পুলিশ। আজ শনিবার সকালে ভান্ডারিয়া বাজারের পশুর হাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২ টি চোরাই ছাগল উদ্ধার করা হয় এবং ২ জন আসামীকে গ্রেপ্তার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ মুকিত হাসান খাঁন। 

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন  মোঃ আবু তালেব হালদার (২৩) নেছারাবাদ থানার সারেংকাঠি গ্রামের বাদশা হালদার এর পুত্র। অপর আসামী হলো মোঃ লাল মিয়া বেপারী (৬০) ভান্ডারিয়ার জমিরতলা এলাকার মৃত সুলতান মল্লিক এর পুত্র। 

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ মুকিত হাসান খাঁন জানান, পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম) মহোদয়ের নির্দেশে ভান্ডারিয়া থানার ওসি আবির মোহাম্মদ হোসেনের নেতৃত্বে আজ সকালে ভান্ডারিয়া বাজারের ছাগলের হাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ২ টি চোরাই ছাগল উদ্ধার করা হয় এবং ২ জন আসামীকে গ্রেপ্তার করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মোঃ মুকিত হাসান খাঁন  আরো জানান ছাগল দুটোর প্রকৃত মালিক প্রতিবন্ধী রিপন হাওলাদার শারীরিক প্রতিবন্ধী বিধায় তার সহায়-সম্বল ছিল উক্ত ছাগল দুটি যা গত রাতে আনুমানিক ১.০০ টার দিকে চুরি হয়। ভিকটিম তার ছাগল সনাক্ত করে হাতে পেয়ে জেলা পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপণ করে। এ ঘটনায় সংঘবদ্ধ চোর চক্রের বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park