1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
রাজাপুরের  তথ্য অফিসের উঠান বৈঠক - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

রাজাপুরের  তথ্য অফিসের উঠান বৈঠক

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

 26 বার পঠিত

ঝালকাঠি  জেলা তথ্য অফিসের উদ্যোগে রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার মোল্লা বাড়ীতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

২৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)’র আওতায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিসার মোঃ আহসান কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন দৈনিক শতকন্ঠের স্টাফ রিপোর্টার মোঃ আতিকুর রহমান এবং ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হনুফা বেগম।

উঠান বৈঠকে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, সরকারের সাফল্য ও উন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানী সাশ্রয়ে সরকারের গৃহীত বর্তমান পদক্ষেপসমূহ, গুজব প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ, অটিজম, সোশ্যাল মিডিয়ার সদ্ব্যবহার, সামাজিক মূল্যবোধ প্রতিষ্ঠা, নৈতিক শিক্ষা, তথ্য অধিকার আইন ২০০৯, জরুরী হটলাইন নম্বরে যোগাযোগের সুফল, বাল্য বিয়ে প্রতিরোধ এবং লিগাল এইড বিষয়ে আলোচনা করা হয়। উঠান বৈঠকে প্রায় অর্ধশত নারী উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park