বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:১১ অপরাহ্ন

রাজবাড়ী পৌর মেয়র, সদর উপজেলার চেয়ারম্যান ও ডক্টরদের সংবর্ধনা দিলেন আকবর খান ফাউন্ডেশন

মোঃ সাগর হোসেন 
  • প্রকাশ শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৩৪ বার-পাঠিত

রাজবাড়ী প্রতিনিধি>আকবর খান ফাউন্ডেশনের আয়োজনে রাজবাড়ী পৌরসভার মেয়র ও সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এবং আকবর খান ফাউন্ডেশনের পক্ষে ফ্রী স্বাস্থ্য সেবা প্রদানে যে সকল ডাক্তারবৃন্দ অংশগ্রহণকারী করেছেন তাদের কৃতিত্বের সন্মাননায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
১৫ জুলাই বিকালে রাজবাড়ী পৌরসভার রজনীগন্ধা পৌর অডিটোরিয়ামে আকবর খান ফাউন্ডেশনের আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আকবর খান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আকবর খানের সভাপতিত্বে ও রাজবাড়ী সার্কেলের পরিচালক তাইফুর রহমান তুষারের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহীদ ওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোঃ ভূঁইয়া, মূলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ ওহিদুজ্জামান, খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম ইকবাল হোসেন, মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি, বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সামসুদ্দিন, বানীবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ শেফালী আক্তার, দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দোলোয়ার শেখ দেলো, খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফুর রহমান সোহান, চন্দনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া আকবর খান ফাউন্ডেশন সদস্য সহ বিভিন্ন সংগঠনের সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের সদস্য,  আকবর খান ফাউন্ডেশন সদস্য,রাজবাড়ী শান্তি সংঘের সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সদর উপজেলার চেয়ারম্যানরা তাদের বক্তব্যতে বলেন আকবর খান  অনেক ভালো কাজ করে যাচ্ছে।দাদশী ইউনিয়নে একটি এম্বুলেন্স দিয়েছেন এমন আরো কিছু এম্বুলেন্স দিলে গরিব দুঃখী মানুষের জন্য আরও বেশি উপকার হতো।

রাজবাড়ীতে পৌরসভা ছাড়া লাশ বহনকারী কোন গাড়ি নেই যদি এই গাড়ি দিতেন তাতেও অনেক উপকার হতো।আকবর খান ফাউন্ডেশনের চেয়ারম্যান আকবর খান তার বক্তব্যেতে বলেন, আমি মানুষের সেবা করতে চাই।

আমি সদর উপজেলা বাসীর জন্য  একটি লাশ বহনকারী গাড়ি দিবো সেটি পরিচালনা করা হবে আকবর খান ফাউন্ডেশন থেকে এবং ২৪ ঘন্টায় সার্ভিস দেবে। হট লাইন নাম্বার দেওয়া থাকবে ফোন দিলেই পৌছে যাবে গাড়ি।এছাড়া আমি ডায়াগনস্টিক সেন্টার করবো সেখানে দরিদ্রদের জন্য মেডিসিন সহ বিভিন্ন রোগের পরীক্ষা করা হবে ফ্রী৷

উল্লেখ্য এর আগেও আকবর খান ফাউন্ডেশন থেকে টিউবওয়েল বিতরণ,নগদ অর্থ প্রদান, দিন ব্যাপী ফ্রী মেডিক্যাল ক্যাম্প, ঔষুধ বিতরণ, বিভিন্ন মসজিদ মাদ্রাসাতে পানির ফিল্টার সহ বিভিন্ন খাবার বিতরণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD