1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজধানীর সড়কে তীব্র যানজট, ভোগান্তিতে নগরবাসী - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর সড়কে তীব্র যানজট, ভোগান্তিতে নগরবাসী

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশ বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

 86 বার পঠিত

রাজধানীর সড়কে বেড়েছে যানবাহনের চাপ। বেড়েছে কর্মব্যস্তা মানুষের চলাচল। প্রতিনিহত সকালে যানজটের ভোগান্তিতে পড়তে হয় রাজধানীবাসীকে। অফিসগামী যাত্রীদের পড়তে হয় দুর্ভোগে।

দিন দিন এই শহরে মানুষের উপস্থিতি বাড়ছে, সঙ্গে যানজটও। সকাল ৮টার পর থেকেই শুরু হয় তীব্র যানজট ।
রাজধানীর টেকনিক্যাল, কল্যাণপুর শ্যামলী এবং তেজগাঁও, আগারগাঁও, মানিক মিয়া এভিনিউ, জাহাঙ্গীর গেট, বিজয় সরণিসহ বিভিন্ন এলাকায় সরজমিনে যানজটের এই ভোগান্তি দেখা যায়।

শ্যামলী থেকে কাউস হোসেন নামে একজন বলেন যানজট না থাকলে স্বাভাবিকভাবে যেই পথে ২০থেকে ২৫ মিনিট সময়এর প্রয়োজন হয়। রাজধানীতে যানজট বাড়ায় একি পথে ১ ঘন্টার অধিক সময় বেশি ব্যয় হয়।

সকাল ৯টা থেকে সৃষ্টি হয় এই ভোগান্তির উচ্চতম জট। ফলে শত শত যানবাহন রাস্তায় আটকে থাকে ঘণ্টার পর ঘণ্টা। অফিসগামী যাত্রীদের পড়তে হয় সীমাহীন ভোগান্তিতে। যানজটের ভয়াবহতায় উপায় না পেয়ে অনেকে বাস থেকে নেমে পায়ে হেঁটে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হন। বিশেষ করে তেজগাঁও, আগারগাঁও, মানিক মিয়া এভিনিউ, জাহাঙ্গীর গেট, বিজয় সরণি এসব এলাকার মানুষকে বেশি ভোগান্তিতে পড়তে হয়। সকাল থেকেই সড়কে গণপরিবহন ও ব্যক্তিগত গাড়ির চাপ। মাঝে কিছুটা সময় সড়কে ঢিলেঢালা যানবাহন থাকলেও সকালে অনেক জ্যাম থাকে এরপর ধীরে ধীরে সেটি স্বাভাবিক হয়।
আবার দুপুর গড়িয়ে বিকেল হতেই শুরু হয় যানজট অপিস শেষে ফের ক্লান্ত শরিরে আবারো পড়তে হয় দুর্ভোগে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park