1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রক্তের গ্রুপ জানতে পেরে খুশি দশমিনার কোমলমতি স্কুল-শিক্ষার্থীরা। - দৈনিক দেশেরকথা
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামের চিনির মিলে আগুন ৪৯৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে আমতলী পৌর নির্বাচনে গুন্ডা,হুন্ডা,পান্ডা রাস্তায় থাকবেনা:নির্বাচন কমিশনার আহসান হাবিব তালতলীতে ভোক্তা অধিকারের অভিযানে তিন ব্যবসা প্রতিস্ঠানকে জরিমানা সদরপুরে জাটকা নিধন চলছে ইবির জিয়া মোড়ে নেই শৃঙ্খলা, গতিরোধক নির্মাণের দাবি শিক্ষার্থীদের বিজিবিকে বিশ্বমানের একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী আজ বিজিবি দিবস, ৭২ জনকে পদক দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাইবান্ধায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত। অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে ডিসিদের সহায়তা চাইলেন স্বাস্থ্যমন্ত্রী

রক্তের গ্রুপ জানতে পেরে খুশি দশমিনার কোমলমতি স্কুল-শিক্ষার্থীরা।

রবিউল হাসান ডব্লিউ
  • প্রকাশ শনিবার, ৩০ জুলাই, ২০২২

 81 বার পঠিত

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি>পটুয়াখালী জেলা, দশমিনা উপজেলা, ১২ নং দশমিনা সরকারি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়  বিনামূল্যে কোমলমতি  স্কুল শিক্ষার্থীদের রক্তের গ্রুপ পরীক্ষা করে সহযোগিতার হাত  বাড়িয়ে দিয়েছে  এক যুবক আল-আমিন । 

বিনামূল্যে নিজেদের রক্তের গ্রুপ জানতে পেরে ভীষণ আনন্দিত কোমলমতি স্কুল শিক্ষার্থীরা।

আজ শনিবার (৩০ শে জুলাই)  সকাল ৯.৩০ মিনিট সময়  শুরু করে বিকাল ৩.৫০ মিনিট পর্যন্ত ১২ নং দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে হয়। এতে ‘সহযোগিতা করেন দশমিনা ম্যাক্স পাওয়ার লিমিটেড নামে  একটি প্রতিষ্ঠান ও দশমিনা সেবা ইউনিট নামে একটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন তাদের এই সুযোগ করে দেয়। এসময় বিদ্যালয়ের ৩৬০ জন শিক্ষার্থী তাদের রক্তের গ্রুপ বিনামূল্যে পরীক্ষার সুযোগ পান।

১২ নং দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়   পঞ্চম শ্রেণীর  শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস জানান, আমার রক্তের গ্রুপ আগে জানা ছিল না। আজ বিনা খরচে তা জানার সুযোগ পেলাম তাও নিজের স্কুল ক্যম্পাসে। এই কর্মসূচি আমাদের ভালো লেগেছে।  এবং আমার যখন ১৬ বছর হবে তখন সম্ভব হলে যে কোনও অসহায় রোগীকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবো।  তাতে মোটেওহলে আমাদের দেশের মুমূর্ষ রোগীর একটু হলেও  জীবন বাঁচাইয়া আমি শান্তি  পাবো।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park