1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
যোগ্য-সৎ-নির্ভিক ৪২ ট্রেইনি রিক্রুট কনস্টেবল চান পিরোজপুরের পুলিশ সুপার - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যোগ্য-সৎ-নির্ভিক ৪২ ট্রেইনি রিক্রুট কনস্টেবল চান পিরোজপুরের পুলিশ সুপার

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩

 146 বার পঠিত

“চাকরী নয়, সেবা” প্রতিপাদ্যে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ দিচ্ছে বাংলাদেশ পুলিশ। শনিবার (০৪ ফেব্রুয়ারী) সকালে নিয়োগে যোগ্য-সৎ-নির্ভিকদের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রাধান্য দেয়া হবে বলে জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পিরোজপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে ৩৬ জন এবং ৬ জন নারী কে নিয়োগ দেয়া হবে। পিরোজপুর জেলার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামীকাল ০৫ ফেব্রুয়ারী থেকে ০৭ ফেব্রুয়ারী জেলা পুলিশ লাইনস্ এ। লিখিত পরীক্ষা হবে ১৫ ফেব্রুয়ারী সকাল ১০টায় একই স্থানে। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষার সময়সূচী পরবর্তীতে জানানো হবে।

নিয়োগের বিষয়ে পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান বলেন, বিগত ২ বছরের ন্যায় শতভাগ সততা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে এবছরের নিয়োগ প্রকৃয়াও সম্পন্ন করা হবে। প্রার্থীদের শারীরিক মানসিক এবং শিক্ষাগত যোগ্যতাই এই নিয়োগে সব থেকে বেশি গুরুত্ব পাবে। সকল অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ সকলের কাছে এ বিষয়ে সহযোগিতা চাইছি। সবাই নিজ নিজ যোগ্যতায় চাকরি পাবে, এমনটাই আস্থা আমার উপর রাখার অনুরোধ জানাচ্ছি। কোন তদবির বা আর্থিক লেনদেন থেকে আপনারা বিরত থাকবেন। আপনারা কোন প্রকার দালাল চক্রের সাথে সংযুক্ত হবেন না। শুধুমাত্র যোগ্য ব্যাক্তিকেই নিয়োগে সর্বোচ্চ প্রাধান্য দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park