1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
যুবকরা উদ্যোক্তা হয়ে বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টি করবে: বেগমগঞ্জে নোয়াখালীর ডিসি। - দৈনিক দেশেরকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

যুবকরা উদ্যোক্তা হয়ে বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টি করবে: বেগমগঞ্জে নোয়াখালীর ডিসি।

সাইফুল ইসলাম
  • প্রকাশ বুধবার, ১ নভেম্বর, ২০২৩

 105 বার পঠিত

নোয়াখালীতে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ ইসহাক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

তিনি বলেন, যুবকরা উদ্যোক্তা হয়ে বিভিন্ন কর্মসংস্থান সৃষ্টি করবে। তারা সব সময় সব কাজে এগিয়ে আছে। তাদের এ অদম্য সাহসী কাজে সহযোগিতা করাই যুব অধিদপ্তরের কাজ। 

যুবকরা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে সমাজের উন্নয়ন  কাজ করবে তাতে রাস্ট্র এগিয়ে যাবে। তাদেরকে সবধরনের সহযোগিতা এ সরকার দিচ্ছে। নোয়াখালীর যারা জাতীয় যুব পুরুষ্কার পেয়েছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান।

নোয়াখালী যুব উন্নয়ন অধিদপ্তরের সিনিয়র অফিসার মৎস্য রফিকুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী সহকারী পুলিশ সুপার বিজয়া সেন। নোয়াখালী জেলা সহকারী কমিশনার ভূমি আরিফুর রহমান।

নোয়াখালী আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপপরিচালক রোজী খন্দকার।

জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর এ.কে.এম ফজলুর রহমান। 

১লা নভেম্বর সকালে নোয়াখালীর বেগমগঞ্জের গাবুয়া যুব ভবন হল রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে ২০২১ ও ২০২২ সালের যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষণ প্রাপ্ত হয়ে ১০টি সংগঠন ও ৪জন আত্নকর্মী ক্রেস্ট প্রদান ও নোয়াখালী থেকে জাতীয় যুব পুরুষ্কার প্রাপ্ত 

২০২১ সালের মিজানুর রহমান সুমন, ২০২২ জাকির হোসেন কে সম্মাননা স্মারক দেওয়া হয়। 

এছাড়া প্রায় ৫লক্ষ টাকার যুব ঋণের চেক চারজন প্রশিক্ষনার্থীর মাঝে হস্তান্তর করা হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park