শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :

ময়মনসিংহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান সেলিমুল হক

ইমরান হাসান
  • প্রকাশ রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৫৫ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন ত্রিশাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সেলিমুল হক তরফদার।

জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে জানাযায়, শিক্ষাখাতে বিশেষ অবদান রাখায় উচ্চ মাধ্যমিক ক্যাটাগরীতে জেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে অধ্যক্ষ সেলিমুল হক তরফদারকে নির্বাচিত করা হয়।

অধ্যক্ষ সেলিমুল হক তরফেদার ১৯৮১ সালে উপজেলার ওসমানীয়া উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি, ১৯৮৪ সালে ত্রিশাল নজরুল ডিগ্রী কলেজ থেকে এইচ.এস.সি ও ১৯৮৭ ইং সালে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ থেকে ডিগ্রী পাস করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় বিভাগে এবং এশিয়ান ইউনিভার্সিটি থেকে প্রথম শ্রেণীতে মাস্টার্স পাস করেন।

তিনি উপজেলার বৈলর ইউনিয়নের উজান বৈলর গ্রামে ফজলুল হক তরফদারের পুত্র। তিনি মহিলা ডিগ্রী কলেজে ২০১৪ সালে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পান। পরে ঐ বছরই পূর্নাঙ্গ অধ্যক্ষের দায়িত্ব গ্রহন করেন। এর আগে তিনি শিক্ষা খাতে সাতটি পুরস্কারে ভূষিত হন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD