বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

মোড়েলগঞ্জ ছাত্র ও যুব সমাজ উদ্যোগে ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত.. 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ১২৪ বার-পাঠিত
মোরেলগঞ্জ  প্রতিনিধিঃ>বিজয়ের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে,বাগেরহাট মোড়েলগঞ্জ,১০নং হোগলাবুনিয়া ইউনিয়নে (০৪নং ওয়ার্ড়) এর ছাত্র ও যুব সমাজ   আয়োজনে  ৪ দলীয় সর্ট পিস ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ ডিসেম্বর) বিকাল ৩.৩০ মিনিটের সময় ২০৩নং উত্তর হোগলাবুনিয়া বড়বাদুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা অনুষ্টিত হয়,
আজকে ছিলো তাদের উভয়ের জন্য এই আসরের ফাইনাল ম্যাচ।আর সেই ম্যাচ খেলতে নেমেই ইতিহাস গড়লো মামুনের দল লক্ষনের হাট। তবে ইতিহাস ভেঙ্গে দিয়ে ৫ উইকেটের বড় ব্যবধানে জয়লাভ করলো ফকির বাড়ির টিম সেলিম।
ম্যাচের শুরুতেই টসে জয় লাভ করে ফিল্ডিং করার উপযুক্ত সিদ্ধান্ত গ্রহণ করেন সেলিম (ফকির বাড়ির  টিম)আর তার যথার্থতা প্রমাণ করে নিজেদের সামর্থের স্বাক্ষর রাখেন লক্ষনের হাড় ব্যাটসম্যানরা।
নির্ধারিত ১৬ ওভারে ১০ উইকেট হারিয়ে পুঁজি গড়ে ৭৭ রান করে লক্ষনের হাট মামুনের দল।জবাবে ৭৮ রান তাড়া করতে নেমে ফকির বাড়ি টিমের  হাসান ও এখলাস একের পর এক আক্রমণ প্রতিহত করে পাল্টা আক্রমণ করে দুজনেই জয়ের বন্দরে নিয়ে ইতিহাস সৃষ্টি করেন। ফকির বাড়ির টিম ২ ওভার ৩ বল হাতে রেখে জয়লাভ করে।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD