বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স  ও শরণখোলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর যৌথ মহড়া অনুষ্ঠিত.. 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ রবিবার, ১২ জুন, ২০২২
  • ৪২ বার-পাঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি >বাগেরহাট  জেলার মোরেলগঞ্জ  ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও শরণখোলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ১১ জুন (শনিবার) সকাল ১০ টায় এক যৌথ অগ্নি নিবার্পন,রোড এক্সিডেন্ট  এবং উদ্ধার মহড়া অনুষ্ঠিত হয়েছে। 

যৌথ মহড়া অনুষ্ঠানে রোড এক্সিডেন্ট, ভূমিকম্প, বাসাবাড়ি, সরকারি স্থাপনাসহ গুরুত্বপূর্ণ স্থানে অগ্নিকান্ডের সূত্রপাত এবং নিয়ন্ত্রণ সম্পর্কে উপস্থিত শরণখোলার আমড়াগাছিয়া বাজারের সাধারণ জনগনকে অবহিত করেন, মোড়েলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও শরণখোলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স।

এ  সময় উপস্থিত ছিলেন আমড়াগাছিয়া বাজারের বাজার কমিটির সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান।   তার  পরে মোরেলগঞ্জ  ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও শরণখোলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের  সদস্যরা যৌথ মহড়ায় ভূমিকম্প, অগ্নিকাণ্ড,রোড এক্সিডেন্ট ও উদ্ধারের কলাকৌশল সম্পর্কে স্থানীয়দের হাতে কলমে প্রশিক্ষন দেন।

এ সময় মোরেলগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যার হাউস ইনস্পেক্টর প্রবীর কুমার দেবনাথ ও  শরণখোলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সাব অফিসার ফিরোজ সহ অন্যান্য সদস্যগণ যৌথ মহড়া প্রদক্ষিণ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD