বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৯:১০ অপরাহ্ন

মোরেলগঞ্জ পালিত হলো বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী…

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ৫৭ বার-পাঠিত
মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোরেলগঞ্জে  বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার  সকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে মোরেলগঞ্জ পৌরপার্কে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আজ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়। উপজেলা ছাত্রলীগের এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে শুরু করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোরেলগঞ্জ পৌরপার্কে এসে শেষ হয়। র‌্যালী শেষে মোরেলগঞ্জ পৌরপার্কে কেক কাটা হয়।
মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মহিদুজ্জামান মহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুনব্বী পরাগের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ বাগেরহাট-০৪, কার্যনিবাহী সদস্য, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ সভাপতি জনাব এ্যাড. আমিরুল আলম মিলন  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব আলহাজ্ব এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  ইলিয়াস  হোসেন দুলাল, উপজেলা  ছাত্রলীগের  সাবেক সভাপতি ও উপজেলা  যুবলীগের কার্য নির্বাহী সদস্য মোঃসাইফুল ইসলাম , মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক,মোরেলগঞ্জ পৌর আওয়ামিলীগ সাধারন সম্পাদক মোঃহারুন-অর-রশিদ প্রমুখ।
এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD