সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষন,প্রমান লোপাটে কুপিয়ে জখম সিরাজগঞ্জের জনপ্রিয় দৈনিক ‘যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন গোপালপুর ও মৈনট ঘাটে দ্রুত ফেরি   চালুর  দাবি এলাকাবাসীর  পাবনার ঈশ্বরদী পদ্মার চরে কলা চাষে সাফল্য: হাসি ফুটিয়েছে চাষীদের মুখে   রাজাপুরে গাঁজা সহ দুই মাদক কারবারি আটক টুং টাং শব্দে মুখরিত কামার পল্লী  গোয়াইনঘাটে বন্যা দূর্গত এলাকায় বিনামূল্যে ঔষধ বিতরণ লক্ষ্মীপুরে নতুন কমিটি পেয়ে ছাত্রদলের আনন্দ মিছিল শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জামালপুর উদীচীর প্রতিবাদী সাংস্কৃতিক সমাবেশ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বজ্রপাতে কৃষক নিহত 

মোরেলগঞ্জে জমি দখল, ভাংচুর ও লুটপাটের অভিযোগে সাংবাদিক সম্মেলন 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৩ বার-পাঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোরেলগঞ্জ নব্বইরশি বাসস্ট্যান্ড  এলাকায় জমি দখল, দোকানপাট ভাংচুর ও লুটপাটের অভিযোগে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগি বারইখালী  গ্রামের ফার্ণিচার ব্যবসায়ী  মোঃ তাজুল ইসলাম বাবলু।

রবিবার (১২ জুন) দুপুরে সাংবাদিক সম্মেলনে  লিখিত অভিযোগ পাঠ করেন তাজুল ইসলাম। লিখিত অভিযোগে সাংবাদিক সম্মেলনে তিনি উল্লেখ করেন, মোরেলগঞ্জ পৌরসভাধীন নব্বইরশি ১১৫ নং সরালিয়া মৌজায় এসএ ১/৮২৩ নং খতিয়ানের এসএ দাগ ৬৭২ ও ৬৬৭ এর ০.২৮৫ একর জমির প্রকৃত মালিক মোঃ রুস্মান হোসেন ও নুরুন্নাহার পলি’র কাছ থেকে ০৭/০২/২২ খ্রিঃতারিখের  রেজিস্ট্রীকৃত দলিল নং ৬৬৩/২২ ও ১৩/৩/২২ তারিখের রেজিস্ট্রিকৃত  দলিল নং ১৩৫৮/২২ মূলে ক্রয় করে জমির দখল বুঝে নেন।

উক্ত জমিতে পরবর্তীতে ২ টি দোকানঘর করে ভোগদখল  করতে থাকি। কিন্তু পশ্চিম সরালিয়া গ্রামের আঃ করিম তালুকদারের  ছেলে সিফাতুল্লাহ তালুকদার ও হাবিবুল্লাহ তালুকদার এবং  চালতাবুনিয়া গ্রামের মৃত মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ হাচান মোল্লা ব্যক্তিবর্গ প্রভাবশালীদের সহায়তায় আমাকে আমার কবলাকৃত জমি থেকে উচ্ছেদ করা সহ নানা প্রকার ভয়ভীতি ও হুমকি দিতে থাকে।

এ নিয়ে আদালতে ১৪৪  ধারার মামলা চলমান রয়েছে। তাসত্তেও গত ১০ জুন শুক্রবার দিবাগত গভীর রাতে তারা এবং  আরও ১০-১২ জন ভাড়াটে লোকজন নিয়ে বিভিন্ন দেশীয় অস্ত্র সহকারে অবৈধভাবে আমার উল্লেখিত জমিতে অনধিকার প্রবেশ করে  আমার ২ টি দোকান ভাংচুর করে এবং তাতে থাকা উন্নত ফার্ণিচার ও ফার্ণিচারের মালামাল  লুট করে।

যার আনুমানিক  মূল্য  ৭ লাখ ৮০ হাজার টাকা।  বিষয়টির ভিডিও ফুটেজ সংগ্রহে আছে বলেও তিনি উল্লেখ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD