বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

মোরেলগঞ্জে জমির জন্য অসুস্ব পিতা, ভাইকে মারধর, ভাইয়ের  স্ত্রী ও পুত্রবধূর শ্লীলতাহানির অভিযোগ 

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৯৩ বার-পাঠিত


মোড়েলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের  মোরেলগঞ্জ উপজেলায় জমির জন্য পিতাকে মারধর করেছে ছোট ভাই।

বড় ভাই প্রতিবাদ করলে তাকে এবং  তার পরিবারের সদস্যদেরকেও নির্যাতন করা হয়েছে —এমন অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন   করেছেন মোরেলগঞ্জ  পৌরসভার ৬ নং ওয়ার্ডের  ভাইজোড়া গ্রামের আঃ হাকিম শিকদারের ছেলে মোঃ দুলাল শিকদার (৫৫)।

রবিবার ( ২৯ মে) দুপুর ১ টায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে দুলাল শিকদার তার পরিবারের সদস্য নিয়ে  এ সাংবাদিক সম্মেলন করেন। 

এ ব্যাপারে মোরেলগঞ্জ  থানায় একটি অভিযোগ দিয়েছেন বলেও তিনি জানান।সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে দুলাল শিকদার বলেন,  আমার পিতা আঃ হাকিম শিকদার স্ট্রোক করার পর অসুস্থ থাকার সুযোগে এবং  আমাকে জমি-জমা থেকে বঞ্চিত  করবার উদ্দেশ্যে আমার পিতার নামীয় ও স্বত্ব দখলীয় বসত বাড়ি-ঘর সহ ৬  বিঘা সম্পত্তি বড় ভাই মৃত আবুবকর শিকদারের ছেলে মিঠু শিকদার (৩২) ছোট ভাই মোঃ ওহিদুল ইসলাম রশিদ (৪৫) এবং বোন  ফিরোজা বেগম(৫৬) তাদের নামে রেজিষ্ট্রী করে নেয়। উক্ত সম্পত্তি  ফেরত পেতে আমার পিতা বাদি হয়ে বাগেহাট বিজ্ঞ সহকারী জজ আদালতে গত ২৩ /৫/২২ ইং তারিখে একটি মামলা দায়ের করেন। মামলা করার পর তিনি আমার নিজ বাড়িতে আশ্রয় নেন। আমি আমার সাধ্যমত পিতার সেবাযত্ন করি। উক্ত দলিল বাতিলের মামলার কথা জানাজানি হলে ছোট ভাই অহিদুল সহ উপরে উল্লেখিতরা আমার পিতা আঃ  হাকিম শিকদার (৮৫) ও আমাকে জীবন নাশের হুমকি দিতে থাকে। সর্বপরি গত ২৫ মে  বুধবার আনুমানিক   সকাল ৮ টার দিকে বিবাদীরা অজ্ঞাতনামা বহিরাগত আর ৫/৬ জন সঙ্গে নিয়ে  প্রাণনাশক অস্ত্রশস্ত্র সাথে নিয়ে আমার ভাইজোড়া গ্রামস্থ বসতবাড়িতে অনধিকার  প্রবেশ করে। এক পর্যায়ে আমার ভগ্নিপতি ফিরোজা বেগমের স্বামী আঃ মান্নান হাওলাদারের হুকুমে আগত সবাই সম্মিলিতভাবে ঘরে ঢুকে আমার পিতাকে মারধর করে।  এ সময়  আমি ঠেকাতে এলে আমাকেও এলোপাতাড়ি বেদম প্রহার করে এবং  আমার স্ত্রী ও আমার পুত্রবধূর শ্লীলতাহানি করে তাদের পরিহিত  স্বর্ণালঙ্কার ও  ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয। বহু জিনিসপত্রও ভাঙচুর করে। আমাদের ডাক চিৎকারে  আশপাশের বহু লোকজন এলে আমরা প্রাণে রক্ষা পাই। পরে গুরুতর আহত অবস্থায় আমাকে চিকিৎসার জন্য  উপজেলা  হাসপাতালে ভর্তি করা হয়। 
উল্লেখ্য ,  ইতিপূর্বেও তাদের কযেকজনের  বিরুদ্ধে থানায় জিডি সহ মামলা-মোকদ্দমা রয়েছে বলেও তিনি জানান।
এদিকে, অভিযুক্ত অহিদুল শিকদারের সঙ্গে মুঠোফোনে  যোগাযোগ  করার চেষ্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে  অভিযোগ পাওয়া গেছে  এবং  বিষয়টি  তদন্তাধীন আছে বলে থানা সূত্রে জানা গেছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD