বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

মোরেলগঞ্জে অনুষ্ঠিত হলো এস.আই ক্যাডেট একাডেমি’র নবীন বরণ অনুষ্ঠান…

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১২০ বার-পাঠিত
মোরেলগঞ্জ  প্রতিনিধি >মোরেলগঞ্জ পৌরসভা ৪নং ওয়ার্ডে অবস্থিত এস.আই ক্যাডেট একাডেমি’র   শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ৬ জানুয়ারি বৃহস্পতিবার প্রতিষ্ঠানে প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এক অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় অত্র প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাবৃন্দ।
অনুষ্ঠানের প্রথমে অতিথিরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।
বক্তারা প্রতিষ্ঠানের গৌরর্ব উজ্জ্বল ইতিহাস শিক্ষার্থীদের সামনে তুলে দেন। তারা বলেন, এখানে যারা ভর্তির সুযোগ পেয়েছে তারা নিঃসন্দেহে মেধাবীদের মধ্যে অন্যতম। শুধু ভালো শিক্ষার্থী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। কোনো রকম নেশার সঙ্গে নিজেকে না জড়ানোর আহ্বান জানান বক্তারা। সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র জনাব এস.এম মনিরুল হক তালুকদার।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নান্না শেখ,৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজিজুর রহমান মিলন, জনাব মোঃ ওয়ালিউর রহমান সুজন কাউন্সিলর ৭নং ওয়ার্ড, উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইউনুস আলি সরদার,মোরেলগঞ্জ উপজেলা তাঁতীলীগের সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, জাতীয় দৈনিক আই বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ এখলাস শেখ প্রমুখ।
এছাড়া ও উপস্থিত ছিল অত্র প্রতিষ্ঠানের সকল
 ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD