শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :

মোটরসাইকেল দুর্ঘটনায় জবি শিক্ষার্থীর মৃত্যু 

রিদুয়ান ইসলাম 
  • প্রকাশ রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৫০ বার-পাঠিত

জবি প্রতিনিধি>জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আবদুল্লাহ (২৫) মোটর সাইকেল দুর্ঘটনার স্বীকার হয়ে মৃত্যুবরণ করেন।

তিনি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী ছিলেন। রবিবার (১৭ জুলাই) মৃত্যুর বিষয়টি বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা নিশ্চিত করেন। এর আগে শনিবার রাত ৯.৩০ মিনিটে ঢাকা মেডিকেলের আই.সি.ইউ তে চিকিৎসারত অবস্থায় আবদুল্লাহ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এই ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন,”সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ মারা গিয়েছে এই তথ্যটি আমরাও জেনেছি। তার বাড়ি টাঙ্গাইল জেলায়। তার পরিবার যদি চায় তাহলে ক্যাম্পাসে তার জানাজার ব্যাবস্থা করা হবে।

সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা তাৎক্ষণিক সেখানে যান এবং তিনি বলেন,”তার পরিবার চাইছে না পোস্টমর্টেম করতে। তবে যদি পোস্টমর্টেম করা হয় তাহলে ১দিন সময় লাগবে। অন্যথায় আজ রাতের মধ্যেই তার পরিবার লাশ নিয়ে যেতে পারবেন। তার মৃত্যুতে আমরা সকলেই শোকাহত।

“চিকিৎসারত ডাক্তার জানান, বাইক দুর্ঘটনায় তিনি মস্তিষ্কে আঘাত প্রাপ্ত হন এবং এতে তার প্রাইমারি ব্রেইন ডেমারেজ হয়।

কিন্তু অক্সিজেন লেভেল কমে গেলে তিনি অক্সিজেন গ্রহণ করতে পারেননি। এতে তিনি মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, ১১ জুলাই (সোমবার) বাইক দুর্ঘটনার শিকার হয়ে তিনি ঢাকা মেডিকেলের আই.সি.ইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। তার পিতা না থাকায় তিনিই ছিলেন পরিবারের একমাত্র উপার্জক্ষম ব্যাক্তি।

অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী এই শিক্ষার্থী তার ছোট দুই বোন ও নিজের পড়ালেখা সহ পরিবারের যাবতীয় খরচ বহন করতেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুমহলে নেমে এসেছে শোকের ছায়া। টাঙ্গাইলে নিজ গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD