1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মেসির নামটা বললেই বুকের মধ্যে একটা গোল হয়ে যায়: পরীমনি - দৈনিক দেশেরকথা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিজ্ঞান শিক্ষায় পিছিয়ে বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়তে বিজ্ঞান শিক্ষার দৈন্যতা বড় একটি চ্যালেঞ্জ বগুড়ায় উপনির্বাচন নিয়ে জেলা আওয়ামী লীগের ধন্যবাদ জ্ঞাপন কিশোরগঞ্জে ভিজিডি কার্ডের সঞ্চয়ের টাকা ফেরত পাচ্ছেন সুবিধাভোগীরা কোনো কারনে পাঠ্যবই পৌঁছতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়াতে শিক্ষকদের পরামর্শ দিয়েছেন শিক্ষামন্ত্রী পুরান ঢাকার ঐতিহ্যবাহী কলেজে অফিসার্স কাউন্সিল নির্বাচন ২০২৩ সেপ্টেম্বরে ভারত সফরে যাবেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ উপ-নির্বাচন ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে নেই ভোটারের দেখা চাটখিলে রেড ক্রিসেন্টের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ ইবিতে অনুষ্ঠিত হয়েছে পিএইচডি সেমিনার

মেসির নামটা বললেই বুকের মধ্যে একটা গোল হয়ে যায়: পরীমনি

বিনোদন ডেক্স
  • প্রকাশ শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

 75 বার পঠিত

গোটা বিশ্বজুড়ে মেসির অসংখ্য ভক্ত রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে ভক্তদের পাগলামিও নানা সময়ে দেখা যায়। বাংলাদেশ সেই তালিকায় পিছিয়ে নেই।মেসির ছবি দেয়ালে দেয়ালে, অলিতেগলিতে চিত্রিত হয়। অনেকেই মেসির স্টাইল অনুসরণ করেন। মেসির নামে জার্সি গায়ে দেওয়া ভক্ত এ দেশে লাখ লাখ। দেশের শোবিজেও মেসির ভক্ত কম নয়। সেই তালিকায় রয়েছেন চিত্রনায়িকা পরীমনি।

পরীমনি ফুটবলে আর্জেন্টিনার অন্ধভক্ত। মেসি বলতেই তিনি দিশাহারা। মেসিকে নিয়ে নানা প্রতিক্রিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান এ অভিনেত্রী। সে থেকেই অনুমান করা যায় কতটা ধারণ করেন মেসিকে।

আর্জেন্টিনা-পোল্যান্ডের খেলা শেষে পরীমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখলেন মেসির জন্য ভালোবাসার কথা। পরীমনি ফেসবুকে পোস্ট দিয়ে লিখেছেন ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বললেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

এরপর আরেক পোস্টে পরী লেখেন ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিই। ’

কাতারে পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে নক আউট পর্বে গেছে আর্জেন্টিনা। এই ম্যাচ ঘিরে বাংলাদেশে কম উত্তেজনা ছিল না।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park