1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মেলান্দহে  সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২ - দৈনিক দেশেরকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

মেলান্দহে  সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-২

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

 202 বার পঠিত

জামালপুরের মেলান্দহে সড়ক দুর্ঘটনায় মোঃ টুটুল মিয়া (১৫) নামে একজন নিহত হয়েছে।এ সময় মোঃ সুজন মিয়া (১৭) ও সুবল (১৬) নামে আরও ২জন আহত হয়।

মঙ্গলবার (১২সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাজরাবাড়ি পৌর শহরের আদিয়ারপাড়া এলাকার গীতিকার নজরুল ইসলাম বাবু সেতুর পাশে এ দূর্ঘটনা ঘটে। নিহত টুটুল মাদারগঞ্জ উপজেলার ধলিরবন্ধ মহিষবাথান এলাকার আবুল হাসেমের ছেলে। নিহত টুটুল জামালপুর বিসিক শিল্প নগরীতে রাজমিস্ত্রীর কাজ করতেন।

আহত মোঃ সুজন মিয়া ওই এলাকার হাবিবুর রহমান কবিরের ছেলে এবং সুবল একই এলাকার আব্দুল মজিদের ছেলে।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, সন্ধ্যার দিকে তিন বন্ধু মিলে মোটরসাইকেলে করে ঘুড়তে বের হয়।

এক পর্যায়ে আদিয়ারপাড়া এলাকার গীতিকার নজরুল ইসলাম বাবু সেতু এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন মোটরসাইকেল আরোহী আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আহত টুটুল ও সুজনকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতালে ভর্তি পরে চিকিৎসাধীন অবস্থায় টুটুল মারা যায়। পরে আহত সুজনের অবস্থা সঙ্কটাপন্ন দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park