1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
মৃত্যুর পর হিমুকে নিয়ে সিদ্দিকের ফেসবুকে পোস্ট - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

মৃত্যুর পর হিমুকে নিয়ে সিদ্দিকের ফেসবুকে পোস্ট

বিনোদন ডেস্ক
  • প্রকাশ শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

 160 বার পঠিত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমুর আকস্মিক মৃত্যুর খবরে শোকার্ত তার সহকর্মীরা। প্রিয় মানুষের এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তারা। হিমুর অত্যন্ত কাছের একজন সহশিল্পী ছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। গতকাল তাকে স্মরণ করে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এ অভিনেতা। সেখানে তিনি লিখেন, মৃত্যুটা কতো সহজ। এক মিনিটের নাই ভরসা, কথাটা আবারো প্রমাণ করলো অভিনেত্রী হুমায়রা হিমু। আমার অ্যালবামের ছবিগুলো সত্যিকারে ছবি হয়ে গেল। আমার অভিনীত সবচাইতে বেশি নাটকের নায়িকা ছিল হিমু। শুটিংয়ে দেখা হলেই বলতো ভাইয়া আমার মনে হয় বিয়ে হবে না কোনোদিন। বলতাম কেন রে?।সবাই খালি তোমার সঙ্গে যখন অভিনয়ে নেয় আমাকে ঝগড়াটে চরিত্রে। এইসব টেলিভিশনে দেখে সবাই ভাবে বাস্তবেও আমি বোধহয় ঝগড়াটে। এমন ঝগড়াটে মেয়েকে কে বিয়ে করবে বলো? আমি হাসতাম আর বলতাম আরে পাগল তোর বিয়ে হবে, সুন্দর একটা ছেলে দেখে তোকে বিয়ে দিয়ে দেবো আমরা। তিনি বলেন, যে মেয়েটাকে আমরা বিয়ে দিতে চেয়েছিলাম আজ সেই মেয়েটাই কিনা এ পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছে। এটা কি মেনে নেয়া যায়? আর কখনো হিমু বলবে না তার বিয়ের কথা। বাবাকে হারিয়েছিল অনেক আগে। মা ছিল তার একমাত্র বন্ধু, জীবনের সঙ্গী। সেই মাকেও হারিয়েছে প্রায় বছর দুয়েক আগে। বড় একা ছিল সে। মা-মারা যাওয়ার পর থেকে শুটিংয়ে আসতো সবসময় লেট করে, আমরা জিজ্ঞাসা করলেই বলতো ভাইয়া একা থাকি, ঘুম থেকে উঠতে পারি না। হোমায়রা হিমুর জন্য দোয়া করবেন সবাই। মা-মরা এতিম মেয়েটাকে যেন আল্লাহ্‌ পাক ভালো রাখেন পরকালে এবং জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আল্লাহ্‌ পাক সবাইকে হেফাজত করুন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park