বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

মুহাম্মদ (সা:) কে নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়ার প্রতিবাদে ঝালকাঠির বিনয়কাঠি ইউনিয়নবাসীর উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

মারুফ সরদার
  • প্রকাশ সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৪১ বার-পাঠিত

ভারতের ক্ষমতাসীন পার্টি বিজেপির মূখপাত্র নূপুর শর্মা ও নভীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়ার প্রতিবাদে ঝালকাঠির ২নং বিনয়কাঠি ইউনিয়নবাসীর উদ্যোগে এক বিশাল প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে সাধারন জনতা।

সোমবার বিকালে বিনয়কাঠি ইউনিয়নের চৌমাথা মার্কাস মসজিদের সামনে বাদ আসর দলে দলে উপস্থিত হন এলাকার উলামায়ে একরাম আলেম যুবক ও অন্যরা। সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিক্ষুব্ধ জনতা চৌমাথা মার্কাস মসজিদের সামনে থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করে, যা বরিশাল টু নবগ্রাম মহাসড়কের হয়ে রতন মার্কেট প্রদক্ষিণ করে আবার চৌমাথা ফিরে এসে শেষ হয়।

এরপর বিক্ষুব্ধ জনতা প্রতিবাদ সমাবেশ করে। উক্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য পেশ করেন জনাব মাওলানা রফিকুল ইসলাম, জনাব মোঃএমরান, ইসলামী আন্দোলোনের নেত্রীবৃন্দ সহ আরো অনেকে।

প্রতিবাদ মিছিল শেষে বক্তারা বলেন,রাসূল (সা.) কে নিয়ে যে-ই কটূক্তি করবে তাকে আমরা ছাড় দিব না। ভারতের হিন্দুত্ববাদী সরকার মুসলমানদের ওপর যে নির্যাতন চালাচ্ছে তা অনতিবিলম্বে বন্ধ করতে হবে এবং বক্তারা নুপুর শার্মা ও নভীন কুমার জিন্দালকে অতিদ্রুত গ্রেফতার এবং বিচারের আওতায় আনতে জোর দাবী জানান।

এছাড়াও বাংলাদেশ সকরারের প্রতি সংসদে নিন্দা প্রস্তাব আনার আহবান জানান এবং ভারতীয় পন্য বয়কট করার আহবান করা হয়।

বক্তাদের বক্তব্যের শেষে দোয়া মোনাজাতের মাধ্যমে প্রতিবাদ সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন মাওলানা আলী হায়দার সাহেব।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD