1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
প্রেসক্লাব’র আয়োজনে রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে"গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ" আলোচনা সভা অনুষ্ঠিত - দৈনিক দেশেরকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন বাদুরতলা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঝালকাঠির বাসন্ডা ব্রীজটি বার্ধক্যের ভারে যেন মরন ফাঁদ

প্রেসক্লাব’র আয়োজনে রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে”গল্পে গল্পে শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ” আলোচনা সভা অনুষ্ঠিত

খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

 131 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি>প্রতিবছরের ন্যায় ঝালকাঠির রাজাপুরে ‘রাজাপুর প্রেসক্লাব”২৩ নভেম্বর রাজাপুর থানা পাকহানাদার মুক্ত দিবস’ উদযাপন করেছে। রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে রাজাপুর প্রেস ক্লাবের আয়োজনে ২৩ নভেম্বর দুপুর ২ ঘটিকায় সময় গল্পে গল্পে রাজাপুর মুক্ত দিবস শীর্ষক ব্যানারে রাজাপুর সদরে ৩০ নং রাজাপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সবুজ চত্তরে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রাজাপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুজ্জামান খান এর সভাপতিত্বে ভিন্নধর্মী এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা খানম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ সাংবাদিক আঃ বারেক ফরাজি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান সহ বিভিন্ন পত্রিকায় কর্মরত রাজাপুর প্রেস ক্লাবের সাংবাদিক বৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা বৃন্দ।

সভাপতির বক্তব্যে মনিরুজ্জামান খান বলেন, মুক্তিযুদ্ধের স্থানীয় সঠিক ইতিহাস আগামী প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতেই আমারা রাজাপুর প্রেসক্লাব এই ভিন্নধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছি। আমরা আগামী বছর থেকে এই আয়োজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চালিয়ে যাবো।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মাহামুদা খানম বলেন, আমার স্কুলের বাচ্চাদের নিয়ে এমন সুন্দর একটা অনুষ্ঠান আয়োজন করার জন্য রাজাপুর প্রেসক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি। আমি চাই প্রতিবছর আমার স্কুলে এই আয়োজন হোক। আমি স্কুলের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করব। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাব সদস্য আবু সায়েম আকন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park