1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মুক্তির পথে মৌসুমীর অভিনীত পূর্ণদৈর্ঘ্য চলচিত্র ভাঙন - দৈনিক দেশেরকথা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঙলা কলেজ মাঠ নাকি কমলাপুর সিদ্ধান্ত রাতেই বিএনপি সমাবেশ নয়, বিশৃঙ্খলা করতে চায়: তথ্য ও সম্প্রচার মন্ত্রী নয়াপল্টনেই ১০ ডিসেম্বর সমাবেশ করবে বিএনপি কিছু ঘটলে সরকার দায়ী থাকবে: মির্জা ফখরুল পিটিয়ে সাংবাদিকের হাত ভেঙে দিল বখাটে যুবক একাদশ শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন শুরু রাস্তা বন্ধ করে জনগণকে কষ্ট দিয়ে আর সমাবেশ করতে দেয়া হবে না: কাদের ঝালকাঠির সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন জেলা প্রশাসক ফারাহ্ গুল নিঝুম বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে শরিফপুরে বিক্ষোভ মিছিল জবিতে ‘বাংলাদেশ পর্যটনে রোহিঙ্গা অনুপ্রবেশের প্রভাব’ বিষয়ক সেমিনার ক্ষমতা নয়, জনতার কথা ভাবুন : মোমিন মেহেদী

মুক্তির পথে মৌসুমীর অভিনীত পূর্ণদৈর্ঘ্য চলচিত্র ভাঙন

বিনোদন ডেক্স
  • প্রকাশ শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

 28 বার পঠিত

অবশেষে আসছে চিত্রনায়িকা মৌসুমী অভিনীত সিনেমা ‘ভাঙন’। গত বুধবার সিনেমাটি আনকাট সেন্সর পেয়েছে।

এ বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানালেন পরিচালক মির্জা শাখাওয়াত হোসেন।ভাঙন’ মূলত ভাসমান মানুষদের জীবনের গল্প। এই শহরের সুবিধাবঞ্চিত বিশাল জনগোষ্ঠী অনেকেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসেছেন।

কেউ নদীর ভাঙনে ঘরহারা, কেউ সমাজে নানাভাবে বঞ্চিত হয়ে বাঁচার জন্য আশ্রয় নিয়েছেন এই শহরে। পরিচালক জানালেন, সেন্সর বোর্ড থেকে বেশ প্রশংসা পেয়েছেন ছবিটির জন্য।

তারা জানিয়েছে, সমাজে এ ধরনের গল্পগুলো তুলে ধরার প্রয়োজন। ইতিমধ্যে বুকিং এজেন্ট থেকেও মৌসুমী অভিনীত সিনেমাটি নিয়ে আগ্রহ দেখাচ্ছে। দীর্ঘদিন পরে মৌসুমী অভিনীত প্রধান চরিত্রের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে।আমরা সিনেমাটি মুক্তির জন্য শিডিউল বুকিং শুরু করেছি।

সিনেমায় ফেরি করে চুরি ফিতা বিক্রেতার চরিত্রে অভিনেত্রী মৌসুমীকে দেখা যাবে। দীর্ঘ বিরতি দিয়ে তিনি ২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে নাম লেখান।

এরআগে গত বছর তার অভিনীত ‘সৌভাগ্য’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। প্রায় ৯ বছর পরে এই অভিনেত্রীকে বড় পর্দায় দেখা গিয়েছিল। সিনেমায় আরও অভিনয় করেছিলেন ডিপজল।

সিনেমাটি করোনার প্রভাব থাকা অবস্থায় মুক্তি পাওয়ায় দর্শক টানেনি। ছবিটি প্রসঙ্গে মৌসুমী বলেন, রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু ছিন্নমূল মানুষের গল্পের ছবি ‘ভাঙন’। এখানে ফেরিওয়ালার চরিত্রে অভিনয় করছি। আশা করছি, গল্প ও চরিত্র মিলিয়ে ছবি দুটি দর্শকের ভালো লাগবে। ‘ভাঙন’ সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, প্রাণ রায় প্রমুখ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park