1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কালু পাটোয়ারী - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে গ্রাম উন্নয়ন কমিটির দক্ষতা বৃদ্ধি বিষয়ক ২দিনের প্রশিক্ষণ  একুশে ফেব্রুয়ারিতে ৯ নং ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টুর্নামেন্টের ৮ম আসর অনুষ্ঠিত খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস  আজ একুশে ফেব্রুয়ারি, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ভাষা আন্দোলনের শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা খাগড়াছড়িতে পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নাগরিক সংবর্ধনা হারিয়ে যেতে বসেছে আবহমান বাংলার চিরচেনা রক্তলাল শিমুল গাছ পাবনায় ডিবির অভিযানে ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২ গলাচিপায় অমর একুশে বইমেলা-২৪ শুভ উদ্বোধন ও আলোচনা সভা। জার্মানির মিউনিখ সম্মেলন শেষে দেশে ফিরেছেন শেখ হাসিনা

রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কালু পাটোয়ারী

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ শনিবার, ২০ নভেম্বর, ২০২১

 92 বার পঠিত

আমতলী (বরগুন) প্রতিনিধি>বরগুনার তালতলীতে রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা,  প্রবীণ আওয়ামী নেতা,পঁচাকোরালিয়া ইউপি চেয়ারম্যান মো.নজির হোসেন কালু পাটোয়ারী (৮০)। 
শনিবার (২০ নভেম্বর) উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের ২নং পচাকোরালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন হাজারো মানুষ।

একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে,,দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি আবার অসুস্থ হলে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হয়  শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা৭.৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে।


তিনি তিনছেলে এবং তিন মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন।বীর মুক্তিযোদ্ধা মরহুম নজির হোসেন কালু পাটোয়ারী সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের চাচাতো ভাই, এবং বরগুনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডঃ সোহেল হাফিজের ছোট মামা,ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারীর চাচা,তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও সংবাদ কর্মীরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park