বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা কালু পাটোয়ারী

মোঃ শহিদুল ইসলাম শাওন
  • প্রকাশ শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৫৮ বার-পাঠিত

আমতলী (বরগুন) প্রতিনিধি>বরগুনার তালতলীতে রাষ্ট্রিয় মর্যাদায় চির নিদ্রায় শায়িত হলেন একাত্তরে রণাঙ্গনের বিজয়ী বীরমুক্তিযোদ্ধা,  প্রবীণ আওয়ামী নেতা,পঁচাকোরালিয়া ইউপি চেয়ারম্যান মো.নজির হোসেন কালু পাটোয়ারী (৮০)। 
শনিবার (২০ নভেম্বর) উপজেলার পচাকোরালিয়া ইউনিয়নের ২নং পচাকোরালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অশ্রুশিক্ত শ্রদ্ধা আর ভালোবাসায় তাঁকে চির বিদায় জানালেন হাজারো মানুষ।

একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে মরহুম নজির হোসেন কালু পাটোয়ারীকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে,,দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি আবার অসুস্থ হলে ঢাকার হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নেওয়া হয়  শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা৭.৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় চলে যান না ফেরার দেশে।


তিনি তিনছেলে এবং তিন মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী, গুনগ্রাহী রেখে গেছেন।বীর মুক্তিযোদ্ধা মরহুম নজির হোসেন কালু পাটোয়ারী সাংবাদিক নেতা আবু জাফর সূর্যের চাচাতো ভাই, এবং বরগুনা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডঃ সোহেল হাফিজের ছোট মামা,ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফসল পাটোয়ারীর চাচা,তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও সংবাদ কর্মীরা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD