1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
মিঠাপুকুরে"এইচ এস ফাউন্ডেশন"এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ  - দৈনিক দেশেরকথা
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবপাশা ইউনিয়নে যুবলীগের ফুলেল শুভেচ্ছায় সিক্ত আমির হোসেন আমু এমপি পিরোজপুরে মাদ্রাসার ভেতরে ঢুকে সহ সুপারকে মেরে রক্তাক্ত আহত করেছে প্রতিপক্ষ জামালপুর জেলা এনডিএমের এর ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মাধবপুরে হাওর বন পাহাড় টিলা নদী সবই আছে নেই শুধু পর্যটন কেন্দ্র ঝালকাঠিতে আমুয়া বন্দর বাজারে আগুনে পুড়ে ছাই সাত দোকান সরকারি ভবন ভেঙ্গে পড়ার আশঙ্কায় আতংকিত এলাকাবাসী কিশোরগঞ্জে কবিরাজি চিকিৎসায় শিশুর মৃত্যু, আটক ৩ কবিরাজ রাজাপুরে মা ইলিশ সংরক্ষণে জনসচেতনতা সভা লক্ষ্মীপুরে তিন বছর পর কবর থেকে এক কিশোরীর লাশ উত্তোলন জামালপুর রাস্তা অবরোধ করেছে ট্রাক শ্রমিকরা

মিঠাপুকুরে”এইচ এস ফাউন্ডেশন”এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ 

শরিফা বেগম শিউলী
  • প্রকাশ রবিবার, ১ মে, ২০২২

 3 বার পঠিত

রংপুরের মিঠাপুকুর ৬ নং কাফ্রিখাল ইউনিয়ন সরকার পাড়ায় “এইচ এস ফাউন্ডেশন”র উদ্যোগে ঈদ উপহার বিতরণ। মানবতার সেবায় এইস এস ফাউন্ডেশন’র উদ্যোগে ২০০ জনের মাঝে ঈদ উপহার তুলে দিলেন, এইচ এস ফাউন্ডেশনের সভাপতি মোঃ শামসু্জ্জামান সরকার (মিলন) ও তার মা শামসুন্নাহার বেগম।

এলাকার অসহায় গরীব দুঃস্থ পরিবারের সাথে ঈদের অনন্দ ভাগাভাগি করে নিতে,প্রতেক  ঈদেই দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে।

রবিবার (১লা মে ২০২২) ইং সকাল ১১টার সময় মানবতার সেবার আয়োজনে ২০০ জন অসহায় গরীব দুস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিচ, ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়। শামসুন্নাহার বেগম বলেন, আমার স্বামী কিংবদন্তী নেতা জাতির শ্রেষ্ঠ সন্তান, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আঃলীগের মনোনীত  সাবেক এমপি, প্রাদেশিক সরকারের সদস্য বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মরহুম হামিদুজ্জামান সরকারের মাগফেরাত কামনায় গত (২২ এপ্রিল ২০২২)ইং তারিখে সরকার পাড়ায় ১৫০ পিচ শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি।
এ সময়, মানবতার সেবায় এইচ এস ফাউন্ডেশনের সভাপতি শামসুজ্জামান সরকার মিলন বলেন, মিঠাপুকুরের প্রথম সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক  মরহুম হামিদুজ্জামান সরকারের পরিবারের সদস্যগণ এইচএস ফাউন্ডেশনের আয়োজনে আসন্ন ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ।
তিনি আরো বলেন এলাকার বিত্তবান যারা আছেন, সকলের উচিৎ অসহায় গরীব দুঃস্থ মানুষদের দান করা। ঈদ মানেই আনন্দ। শুধু নিজেই ভালো থাকলে হবেনা। আশেপাশের অসহায় হতদরিদ্র পিছিয়ে পড়া গরীব মানুষের ও খোঁজ খবর নিতে হবে। জানতে হবে কারো ঘরে খাবার আছে কি না? আসুন আমরা সবাই একটু করে হলেও যার যেমন সামর্থ্য সেই অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেই।
তরুন সমাজসেবক শামসুজ্জামান সরকার মিলন বলেন,অসহায় গরীব দুঃস্থদের ঈদ উপহার দিতে পেরে খুব ভালো লাগতেছে। আগামী ঈদে যেন আরো বেশি পরিমাণে ঈদ উপহার দিতে পারি। আল্লাহ যেন আমাদেরকে সেই তৌফিক দান করেন।
উল্লেখ্য মরহুম হামিদুজ্জামান সরকারের দ্বিতীয় সন্তান ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান জোনের ডিসি ও পুলিশ সার্ভিস এসোসিয়েশন’র সাধারন সম্পাদক আসাদুজ্জামান (রিপন) পিপিএম বার,এবং তৃতীয় সন্তান শাহেদুজ্জামান সরকার লিখন ডাক বিভাগের সহকারী পোস্টমাস্টার জেনারেল হিসেবে কর্মরত আছেন।
ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন, এইচ এস ফাউন্ডেশনের সভাপতি মোঃ শামসু্জ্জামান সরকার (মিলন) ও তার মা শামসুন্নাহার বেগম,ভাই আখেরুজ্জামান সরকার রবিন, এবং সরকার পাড়ার মিন্টু সরকার, মনিরুল সরকার, সজল সরকার, মহিদুল সরকার, মুস্তাকিম সরকার, মিজানুর রহমানসহ অনেকে

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park