1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
মাভাবিপ্রবিতে কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের কমিটি ঘোষণা - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

মাভাবিপ্রবিতে কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের কমিটি ঘোষণা

এনামুল হক তুহিন
  • প্রকাশ শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

 264 বার পঠিত

মাভাবিপ্রবি প্রতিনিধি>মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত সংগঠন কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ মাভাবিপ্রবির একটি অন্যতম  সংগঠন। সংগঠনটির দীর্ঘদিন যাবৎ  নেতৃত্বে ছিলেন বিবিএ বিভাগের   মাহাদী হাসান রাজ এবং সিএসই বিভাগের মাহমুদ জুয়েল।  

সংগঠনটির নতুন কমিটির সভাপতি হলেন ইএসআরএম বিভাগের মাস্টার্স বিভাগে অধ্যয়নরত(৫/১) শিক্ষার্থী মেহেদী হাসান জনি এবং আইসিটি বিভাগের অনার্স ফাইনাল সেমিস্টারের শিক্ষার্থী আলী আসাদুল্লাহ আরিফ। 

তাছাড়াও নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে আছেন ইএসআরএম বিভাগের মিসবাহুল আলম মুত্তাকী, গণিত বিভাগের আশিকুর রহমান প্লাবন ও বায়োকেমিস্ট্রি বিভাগের আনাস ভূঞা।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন সাইদুল ইসলাম রুপক (ক্যামিস্ট্রি), ফারজানা খানম সূচি (ইকোনমিক্স) এবং সাংগঠনিক সম্পাদকরা হলেন, আশরাফুল আলম ইমাদ(পদার্থ) ও ফাহিম  আশহাব(ফার্মেসি) ;

কোষাধ্যক্ষ: শহিদুল ইসলাম সানভী ও রাকিবুল ইসলাম;প্রচার সম্পাদক : ইসরাত সারা;দপ্তর সম্পাদক তনিমা তাবাসসুম রিনিক; ক্রিরা সম্পাদক :আল মাহিন আহমেদ। 

এছাড়াও বিভিন্ন সম্পাদক এবং উপসম্পাদক হিসেবে আছেন সারোয়ার আলম,সেতু, উমর আল হাসান জনি, জুনায়েদ, জাকারিয়া,রিচি,সাইম,সজিব,জুবায়ের প্রমুখ। 

সংগঠনটির উপদেষ্টা হিসেবে আছেন মাহমুদ ইমরান রাব্বি, অপূর্ব আকায়েদ ও মাহাদী হাসান রাজ এবং প্রমুখ। 

উল্লেখ্য কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদে উক্ত জেলার নবাগত শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা এবং বিভিন্ন সামাজিক, ক্রিরা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে প্রতিষ্ঠাকাল থেকেই  জড়িত।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park