বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

মানব সেবার শ্রেষ্ঠ প্রতীক এডভোকেট শাহিনূর পাশা চৌধুরী

রাকিব আলী
  • প্রকাশ মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৪১৩ বার-পাঠিত

সুনামগঞ্জ তিন আসনের সাবেক এম পি এডভোকেট শা হী নূ র পা শা চৌ ধু রী কে আবারো সংসদ সদস্য হিসেবে দেখতে চান সুনামগঞ্জ তিন তথা শান্তিগঞ্জ ও জগন্নাথপুরের সর্বস্তরের জনগণ।

এবার সুনামগঞ্জ তিন আসনের নির্বাচনী এলাকায় জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি ও সাবেক এম পি এডভোকেট শাহীনূর পাশা চৌধুরী মানুষের ঘরে ঘরে ত্রাণ দিতে যান। ত্রাণ দেওয়া শেষ হলে তিনি শতাধিক নিঃস্ব – অসহায় মানুষকে ঘর-বাড়ি তুলে দেন। সর্বসাধারণ জানান, শাহীনূর পাশা চৌধুরী আমাদের জন্য নিঃস্বার্থে যা করেছেন তা আমরা কখনো শুদ করতে পারবো না।

আমরা উনার কাছে চিরঋণী। এবার আমরা নির্বাচন করবো না, শাহীনূর পাশার জন্য জিহাদ করবো। একজন নম্র আলীম, পরোপকারী ও সু চারিত্রিক বৈশিষ্ট্যের অধিকারী তিনি। আমরা আবারো উনাকে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই। তা যেন এক আল্লাহ ছাড়া আর কেহ বাঁধা দিতে না পারে।

একপর্যায়ে শাহীনূর পাশা বলেন, শুধু নির্বাচনী এলাকা নয়, দেশের সর্বসাধারণের জন্য নিঃস্বার্থে যা প্রয়োজন তা দিতে আমি প্রস্তুত। তিনি আরও বলেন,ইতিপূর্বে আমার সিনিয়র-জুনিয়র বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন অনেকেই মারা গেছেন সাথে কেউ কিচ্ছু নেন নি। জানি আমিও নিতে পারবো না।

তবে আমার যা আছে সব মানুষের জন্যই রেখে যেতে চাই। এর জন্য সামান্য ক্ষমতার দরকার। আমি আপনাদের কাছে এই ক্ষমতাটুকুই চাই। আমি আবারো দ্বাদশ জাতীয় নির্বাচনের সুনামগঞ্জ তিন আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচনে অংশ নিতে চাই। এতে আপনাদের দোয়া, সমর্থন ও সার্বিক সহযোগিতা প্রত্যাশী।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD