বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

শিক্ষক হত‍্যার প্রতিবাদে গুঠিয়ায় শিক্ষকদের কর্মবিরতি ও মানবন্ধন

সরদার সোহেল
  • প্রকাশ শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩৮২ বার-পাঠিত
সাভারে আশুলিয়ার হাজী ইউনুছ আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক  উৎপল সরকারকে হত‍্যার প্রতিবাদে  বরিশালের উজিরপুরে গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ‍্যালয়ের শিক্ষক

উজিরপুর প্রতিনিধি>সাভারে আশুলিয়ার হাজী ইউনুছ আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক  উৎপল সরকারকে হত‍্যার প্রতিবাদে  বরিশালের উজিরপুরে গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ‍্যালয়ের শিক্ষক শিক্ষার্থীদের উদ্যোগে কর্ম বিরতি ও নিরবতা পালন এবং  মানবন্ধন অনুষ্ঠিত।

২ জুলাই শনিবার দুপুর ১টায় গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ‍্যদ‍্যালয়ের ক‍্যাম্পাসে ওই কর্মসুচি পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক( ভারপ্রাপ্ত ) মোঃ আলগীর হোসেন সহকারী শিক্ষক  সাজেদা সুলতানা, মোঃ মোস্তফা কামাল, মোসাঃ আসমা খানম, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ মিলন হোসেন,মোঃ সেলিম হোসেন, বিথিকা বিশ্বাস, পিষুস চন্দ্র হালদার, মোঃ মাহাবুবুল হক সহ শিক্ষক কর্মকর্তা কর্মচারী বৃন্দ, কর্মসূচির সাথে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহন করে উপস্থিত ছিলেন নবনির্বাচিত অভিবাবক সদস‍্য নুরুল ইসলাম সরদার, রবিউল সরদার, আনিসুর রহমান।

উল্লেখ্য গত শনিবার ২৫ জুন আশুলিয়ার হাজী ইউনুছ আলী স্কুল এন্ড কলেজের  দশম শ্রেণির এক ছাত্রের আঘাতে শিক্ষক উৎপল সরকার  আহত হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD