বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

মহানবীকে কটুক্তি প্রতিবাদে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ মিছিল..

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ সোমবার, ২০ জুন, ২০২২
  • ২৪৭ বার-পাঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান এ স্লোগানে স্লোগানে মোরেলগঞ্জের সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল  কলজের পক্ষ থেকে, কলেজ শাখার আয়োজনে সকল ছাত্ররা মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র কর্তৃক কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রাসুল (সাঃ) এর বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় তারা। 
সোমবার (২০ জুন) দুপুর ১২ টায় সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল  কলেজ ক্যাম্পাসে  মিছিল নিয়ে বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান এ স্লোগানে-স্লোগানে বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ জানায় কলেজ শাখার ছাত্ররা। 

তাদের হাতে থাকা নানান প্ল্যাকার্ড ও স্লোগানে স্লোগানে কলেজ এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। তারা নবীর অবমাননার নিন্দা জানাতে থাকেন। এসময় তারা বলেন “ইসলাম শান্তির ধর্ম, ইসলাম শান্তিতে বিশ্বাসী এবং সকল ধর্মের মানুষদের তাদের অধিকার অনুযায়ী ধর্ম পালন করার জন্য ইসলাম উৎসাহ দেয়।

কিন্তু নিজের ধর্ম পালন করতে গিয়ে ইসলামকে অবমাননা করা হলে তা বরদাস্ত করা হবেনা”
এ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)’র অপমান সইবেনারে মুসলমানসহ বিভিন্ন স্লোগান দেন।

মিছিলকারীরা বলেন, আমাদের প্রতিবাদ করতে হবে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে। ইসলাম যে শান্তির ধর্ম সেটাও প্রতিবাদের মাধ্যমে প্রমাণ করতে হবে। আমরা শান্তিপূর্ণ এবং নিয়মতান্ত্রির্কভাবে প্রতিবাদ জানাচ্ছি। 

আমাদের প্রাণের নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর বিরুদ্ধে কটূক্তি মুসলমান এর মনে আঘাত করেছে। ভারতের উগ্রবাদী হিন্দুত্ববাদী ভারতের সংখ্যালঘুদের জন্য বিপদজনক। রাসুল (সাঃ)’র বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাশা-পাশি ধর্ম প্রান মুসলমানদের ভারতীয় পন্য বয়কটের আহবান জানাই।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD