1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
ভালুকায় বখাটেদের উৎপাত বন্ধে পুলিশের অভিযান - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের আজ সারা দেশে ভূমিহীন আরও ১৮ হাজার ৫৬৬টি বাড়ি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভালুকায় বখাটেদের উৎপাত বন্ধে পুলিশের অভিযান

রোমান আহমেদ নকিব
  • প্রকাশ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

 123 বার পঠিত

বখাটেদের উৎপাত বন্ধকরন ও ইভটিজিং প্রতিরোধে ভালুকা পৌর এলাকা সহ বিভিন্ন স্থানে অভিযান ও টহল চালাচ্ছে ভালুকা মডেল থানা পুলিশ। 

বখাটেদের উৎপাত বন্ধ করার লক্ষ্যে পুলিশ গত বেশ কিছুদিন ধরেও এই অভিযান চালাচ্ছে।আজ ১৭ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় ভালুকা পৌর এলাকার ৩নং ওয়ার্ড নবধারা স্কুল ও পাবলিক হল সহ বিভিন্ন মহল্লায় এই অভিযান চালান পুলিশের একটি দল ।

জানা যায়, পুলিশের এই ক্রমাগত অভিযান ও জনপ্রতিনিধিদের বিশেষ উপস্থিতি টের পেয়ে ইভটিজিংকারী ও বখাটেরা তাদের স্থান ত‍্যাগ করেছে। অভিযান চলাকালে এলাকা মূলত দুষ্ট লোক শূন্য হয়ে পড়ে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব কামাল হোসেনের নির্দেশে বিশেষ এই সাঁড়াশি অভিযানে ছিলেন, এসআই বিকাশ সরকার, এসআই চন্দন সরকার, এসআই মুস্তাফিজুর রহমান, এসআই নজরুল ইসলাম, এএসআই সোহেল রানা, এএসআই হুমায়ুন কবির, এএসআই নাইমুন হাসান, এএসআই আব্দুর রহিম সহ ভালুকা মডের থানা পুলিশের সদস্যরা।

অভিযানে উপস্থিতিদের মধ্যে এসআই চন্দন সরকার জানান, আমরা সব বখাটে ছেলেদের কাছে বার্তা পাঠাতে চাই যে, চলাফেরা করতে হলে সুন্দরভাবে চলতে হবে। নইলে কঠোরভাবে তা দমন করা হবে। সন্দেহভাজনদের তল্লাসী ও বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানো কিশোরদের সতর্ক করা হচ্ছে।

পুলিশের এই বিশেষ অভিযান ও টহল অব্যাহত রাখার জোর দাবি জানিয়েছেন পৌর এলাকাবাসীরা ।

 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park