বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

ভাঙ্গা রাস্তা সংস্কার না করায় দুর্ভোগে কয়েক হাজার মানুষ…..

মোঃ এখলাস শেখ
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১০৮ বার-পাঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি>বাগেরহাটের মোরেলগঞ্জে  একটি রাস্তা দীর্ঘদিনেও সংস্কার না করায় ভোগান্তিতে পড়েছে কয়েক হাজার মানুষ। 
মোরেলগঞ্জ উপজেলার ১০ নং হোগলাবুনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড বদনীভাঙ্গা গ্রামের পানগুছি নদীর তীরের জনসাধারণের যাতায়াতের একমাত্র এই রাস্তাটির বেহাল দশা।

প্রাকৃতিক দুর্যোগ এবং জোয়ারের পানিতে  এই এলাকাটা সম্পূর্ণ প্লাবিত হয়ে যায়। যার ফলে প্রতিবছর রাস্তাটি অনেক ক্ষতিগ্রস্ত হয়।এই রাস্তা থেকে বদনীভাঙ্গা, পাঠামারা এবং ইন্দুরকানী উপজেলা অসংখ্য মানুষ যাতায়াত করে মোরেলগঞ্জে যায়। 

এদিকে সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাতে হচ্ছে স্কুল-কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের। কারন তাদের দীর্ঘ ভাঙ্গা পথ পাড়ি দিয়ে চলাচল করতে হচ্ছে। যার কারনে স্কুল-কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সময় মত শিক্ষার্থীরা যেতে পারে না।ওই রাস্তায় চলাচলকারী শিক্ষার্থীরা বলেন, রাস্তাটির বেশির ভাগ স্থানই ভেঙ্গে গেছে। যার কারনে স্কুলে যেতে আমাদের খুবেই কষ্ট হয়।

আমরা চাই রাস্তাটি দ্রুত মেরামত করে দেয়া হোক। সাকিব হাসান অর্কো বলেন,অসুস্থ মানুষ ও ইমার্জেন্সি রোগীকে নিয়ে এই রাস্তা দিয়েই হাসপাতালে যেতে হয়। এই রাস্তাটি এখনও সংস্কার করতে না পারলে এলাকাবাসীর চরম ভোগান্তি ও বিপর্যয়ের সম্মুখীন হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD