1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
রাজাপুরে জনদূর্ভোগ লাঘবে ব্যক্তি খরচে রাস্তা সংস্কার - দৈনিক দেশেরকথা
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

রাজাপুরে জনদূর্ভোগ লাঘবে ব্যক্তি খরচে রাস্তা সংস্কার

এম খায়রুল ইসলাম পলাশ
  • প্রকাশ শনিবার, ১৪ মে, ২০২২
দেশেরকথা

 122 বার পঠিত

রাজাপুর প্রতিনিধি> ঝালকাঠির রাজাপুরে জনদূভোর্গ লাঘবে ব্যক্তিগত খরচে প্রায় ১ কিলোমিলার কাঁচা রাস্তা সংস্কারের কাজ শুরু করেছেন উপজেলার মঠবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক ইউপি সদস্য মো: তরিকুল ইসলাম তারেক।

এর আগেও তিনি নিজের অথার্য়নে জনদূর্ভোগ লাঘবে তিনি অনেকগুলো রাস্তা সংস্কার করেছেন। ১৪ মে শনিবার বেলা ১১ ঘটিকার সময় মঠবাড়ী ইউনিয়নের পূর্ব ইন্দ্রপাশা আদম আলী হাওলাদারের বাড়ী থেকে শুরু পার্শবর্তী বদরপুর ব্রীজ পযর্ন্ত প্রায় ১ কিলোমিটার কাঁচা সংস্কারের উদ্ধোধন করা হয়।

এক যুগেরও বেশী সময় আগে এই রাস্তাটি হলেও তারপরে আর কোনো সংস্কারের ছোয়া লাগেনি। বৈশাখ মাসে এই রাস্তায় হাটু পযর্ন্ত পানি থাকে। এলাকা বাসীর অনুরোধে নিজ খরচে তিনি রাস্তাটি সংস্কারের কাজ শুরু করেছেন। এমন মহতী উদ্দোগের জন্য মানুষের মুখে আলোচনায় ভাসছেন তারেক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ উপপ্রচার সম্পাদক সিরাজুল ইসলাম,যুবলীগ সেতা নান্নু হাং,বিল্পব ভুইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ পারভেজ বাবু,সহ-সভাপতি মোঃরিয়াজ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park