1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক গাজী কনকের মাতার ইন্তেকাল - দৈনিক দেশেরকথা
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বৈরাচার পতনে বাক স্বাধীনতা  ফিরে পেয়েছে গণমাধ্যম পুলিশের ৩ কর্মকর্তা গ্রেপ্তার সাংবাদিকদের বিচার অপরাধ ট্রাইব্যুনালে হবে এ কথা আমি বলিনি: আইন উপদেষ্টা সাগরে লঘুচাপ, রুপ নিতে পারে ঘূর্ণিঝড়ে প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে:জামায়াত নেতা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্টের স্কোয়াড থেকে সাকিব বাদ পূর্নিমার জো’য়ের প্রভাবে নদ-নদীর পানি বৃদ্ধি,ভোগান্তিতে নিম্নাঞ্চলের বাসিন্দা ও সৈকতের ক্ষুদ্র ব্যবসায়ীরা। নির্বাচন কবে জানালেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে ভূমিকম্প অনুভূত হয়েছে হিট অফিসার বুশরাকে পিতা আতিক মাসে বেতন দিত ৮ লাখ টাকা রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন গঠন

বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক গাজী কনকের মাতার ইন্তেকাল

মোহাম্মদ আলী স্বপন
  • প্রকাশ শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩

 176 বার পঠিত

বীর মুক্তিযোদ্ধা জাতীয় পুরষ্কারপ্রাপ্ত সাংবাদিক গাজী আলফাজ উদ্দিন কনক  এর  মাতা মোছাঃ আয়শা আক্তার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত শুক্রবার (১৭ নভেম্বর)  ভোর ৫.০০ ঘটিকার সময় তার নিজস্ব বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৯৭ বছর। তার ৫ পুত্র ও ৩ কন্যা রয়েছে। মৃত্যুকালে তিনি নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  শুক্রবার বাদ বাদ মাগরিব পাবনা জেলার আটঘরিয়া উপজেলার নাগদহ গ্রামের স্থানীয় নাগদহ করবস্থান মাঠে নামাজে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন  করা হয়।

উল্লেখ্য তিনি সাবেক ছাত্রনেতা পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বর্তমান সহ সভাপতি মো. মোবারক হোসেন পান্নার মাতা এবং দৈনিক দেশেরকথা’র পাবনা প্রতিনিধি, দখিনের ক্রাইম পত্রিকার মফস্বল সম্পাদক বাংলাদেশ সাংবাদিক ও সংবাদপত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ আলী স্বপন এর দাদী।  

জানাজা নামাজে উপস্থিত ছিলেন আটঘরিয়া  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম, ঈশ্বরদীর দাশুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. বকুল সরদার, আটঘরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি মো. ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক সাংবাদিক আরিফ সরদার, নুরুল ইসলাম, ইদ্রিস আলী, মেম্বর মোহাম্মদ আলী রানা প্রমুখ।  

এছাড়া বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও পাবনা, সিরাজগঞ্জ জেলার বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ জানাজা নামাজে অংশগ্রহণ করেন।

এদিকে তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন দি ইকোনোমিক নিউজ২৪ এর পরিবারবর্গ ও দৈনিক দখিনের ক্রাইম পত্রিকার পরিবারবর্গ। এক শোকবার্তায় মরহুমার আত্মার মাগেফরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক জ্ঞাপন করা হয়েছে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park