বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:০২ অপরাহ্ন

বিদ্যুতায়িত লঞ্চ থেকে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক
  • প্রকাশ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ২০ বার-পাঠিত

মুন্সিগঞ্জের গজারিয়ায় বিদ্যুতের তারের সংস্পর্শে চলন্ত লঞ্চ বিদ্যুতায়িত হওয়ার ঘটনায় পানিতে পড়ে নিখোঁজ স্কুলছাত্র নিলয়ের (১৮) মরদেহ উদ্ধার করা হয়ছে। মঙ্গলবার (২ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে দুর্ঘটনাস্থল উপজেলার ইমামপুরের হোগলাকান্দি এলাকার পাঙ্গাসিয়া খাল থেকে মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত নিলয় স্থানীয় ডা. মোহাম্মদ আলীর ছেলে। সোমবার (১ আগস্ট) সন্ধ্যায় পিকনিকের জন্য লঞ্চ ভাড়া করে আনার পথে ঝুলন্ত তারের সংস্পর্শে বিদ্যুতায়িত হলে পানিতে পড়ে নিখোঁজ হন নিলয়।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, দুর্ঘটনার খবর রাত ৯টায় আমাদের কাছে আসে। খবর পেয়ে উদ্ধার অভিযানে ঘটনাস্থলে আসি। তবে ডুবুর দল না থাকায় রাতে উদ্ধার অভিযান চালানো যায়নি। ভোর সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলের পানির নিচ থেকে মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

পিকনিকে যাওয়ার জন্য সোমবার বিকেলে নারায়ণগঞ্জ থেকে এমএল হাসিব নামে একটি লঞ্চ ভাড়া করেন হোগলাকান্দি গ্রামের নিলয়সহ ৩-৪ জন তরুণ। লঞ্চটি নিয়ে আসার পথে হোগলাকান্দি গ্রাম সংলগ্ন পাঙ্গাসিয়া খালে বিদ্যুতের ঝুলন্ত তারের নিচ দিয়ে অতিক্রম করার সময় তারের সংস্পর্শে চলে আসে। এতে নৌযানটি বিদ্যুতায়িত হলে সবাই লঞ্চ থেকে ঝাপিয়ে পানিতে পড়েন। এ সময় বাকিরা সাঁতরে উঠতে পারলেও নিলয় পানিতে তলিয়ে যান।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD