1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanjkt74@gamil.com : arif khanh : arif khanh
সুন্দরগঞ্জে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা - দৈনিক দেশেরকথা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মেট্রোরেলে ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৫০০ কোটি টাকা। কোটা সংস্কার আন্দোলনে দেশের বিভিন্ন স্থানে সরকারি গুরুত্বপূর্ণ স্থাপনা লক্ষ্য করে তাণ্ডব আমার বিশ্বাস তারা ন্যায়বিচার পাবে, হতাশ হতে হবে না,জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা কোথাও আগুন কিংবা ভাঙচুর করেনি: ডিবিপ্রধান চলমান কোটা সংস্কার আন্দোলনের বিষয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা উলিপুরে আলোকিত শিশু কন্ঠ পরিষদের আয়োজনে পবিত্র  আশুরা পালিত পবিত্র আশুরা উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ ছারছীনার পীর সাহেব হুজুর আর নেই দেশের সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা নলডাঙ্গায় ১১ অসহায় পরিবারের মাঝে চেক ও ঢেউটিন বিতরন

সুন্দরগঞ্জে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা

হযরত বেল্লাল
  • প্রকাশ সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

 116 বার পঠিত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃগাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিএনপি-জামায়াত কর্তৃক দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা অনু্ষ্ঠিত হয়েছে।
গতকাল সোমাবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে প্রতিবাদ সভা অনু্ষ্ঠিত হয়।

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু ও যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল আলম রেজা। আরো বক্তব্য দেন পৌর আওয়ামীলীগ সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, বেলকা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজি, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আশিকুজ্জামান তুহিন, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ্ আল মেহেদী রাসেল। আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের সাবেক সদস্য জামিউল আনছারী লিংকন, ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক রতন মিয়া প্রমূখ। এ সময় উপজেলা আওয়ামীলীগ ও তাঁর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২৪ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park