বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

বানারীপাড়ায় দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করায় দুই জনকে বহিস্কারের সুপারিশ।

রুবেল ব্যাপারী
  • প্রকাশ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৬৯ বার-পাঠিত
নির্বাচন

বানারীপাড়া প্রতিনিধি>বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী  হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগে সদস্য ও সাবেক আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক মাষ্টার এবং নৌকার বিপক্ষে সতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মন্নান মৃধাকে সংগঠন থেকে বহিস্কারের সুপারিশ করে উপজেলা আওয়ামীলীগের কাছে প্রেরন করেছে।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. স হিদুল ইসলামের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানান হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাওলাদ হোসেন সানা বিষয়টি নিশ্চিত করে বলেছেন সাংগঠনিক নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে  বিদ্রোহী প্রার্থী আ: রাজ্জাক মাস্টারের সাথে যোগাযোগ করে তার মন্তব্য পাওয়া  যায়নি। বর্তমান চেয়ারম্যান আ: মন্নান মৃর্ধা বলেন, আমি নৌকার প্রার্থী ছিলাম কিন্তুু পাইনি। যিনি প্রার্থী তিনি কিংবা তার পক্ষ থেকে কেউ  আমাকে ডাকেনি। তাই আমি বাড়িতে বসে আছি। বহিস্কারের বিষয়টি এখন পর্যন্ত আমি জানিনা।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD