বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির নেতৃত্বে স্বর্ণা ও মৌ

আকরাম খান ইমন
  • প্রকাশ বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ১৩ বার-পাঠিত
ববি প্রতিনিধি >বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কুইজ সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী হাওয়া ইসলাম স্বর্না এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের সিনথিয়া মৌ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) অনুষ্ঠিত দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সিরাজিক সাদিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মনিরা বেগম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির সভাপতি মারুফ আহমেদ।
প্রধান অতিথি সিরাজিস সাদিক বলেন বিইউকিউএস ববি’র অন্যতম শিক্ষামূলক সংগঠন। যা গতানুগতিক ধারার বাইরে এসে শিক্ষা-কার্যক্রম পরিচালনা করছে। মানবিক শিক্ষার এই ধারা অব্যাহত থাকুক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি মনিরা বেগম বলেন, নতুন এই কমিটি নারী জাগরণের এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে, যা বেশ চ্যালেঞ্জিং। আমি আশা করব তোমরা এই দায়িত্ব সমুন্নত রেখে বিইউকিউএস এর সার্বিক উন্নয়নে কাজ করে যাবে।
সাবেক সভাপতি মারুফ আহমেদ বলেন, বিইউকিউএস একাডেমিক শিক্ষার বাইরে শিক্ষার্থীদের আত্মউন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠার শুরু থেকেই শিক্ষা কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আশা করি নতুন কমিটি সাফল্যর সাথে এই ধারা অব্যাহত রাখবে।
এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customize By Theme Park BD