বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে দর্শনীয় ষাঁড় সম্রাটের দাম হাঁকা হয়েছে ১২ লাখ টাকা রাণীশংকৈলে পুকুড়ের পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু জামালপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগ,থানায় মামলা মতলব উত্তরে ডাক্তারের ঐকান্তিক প্রচেষ্টায় পাল্টাচ্ছে হাসপাতালের পরিবেশ, বাড়ছে সেবার মান কাল থেকে গবিতে ঈদুল আযহার ছুটি  শুরু দম ফেলার ফুরসত নেই ত্রিশালের কামারদের! ছেলের সামনে বাবাকে  কুপিয়ে হত্যা, পিতা-পুত্র গ্রেফতার… রাণীশংকৈলে বিপুল উপস্থিতিতে শিক্ষক আইরিনের জানাযা ও দাফন সম্পন্ন চলনবিলে কৃষকের ঘরে উঠতে শুরু করেছে নতুন পাট, কৃষকের ফুটে উঠেছে রঙিন হাঁসি পাবনায় তীব্র লোডশেডিংয়ে দুর্ভোগে সাধারণ মানুষ, ঈদ বাজারে লোকসানের আশঙ্কা

বন্ধুর বোনের জন্য রক্ত দিতে হাসপাতালে এসে প্রাণ গেল গবি শিক্ষার্থীর

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৩২ বার-পাঠিত

গবি প্রতিনিধি>বন্ধুর অসুস্থ বোনের জন্য রক্ত দিতে রাজধানীর শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল ভবনে গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) সাবেক শিক্ষার্থী শাহরিয়ার শুভর মৃত্যু (২৪) হয়েছে। বুধবার (২২ জুন) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শুভ পরিবার নিয়ে সাভারে উলাইল এলাকায় থাকতেন। তাঁর বাবা গোলাম মাওলা রিপন সৌদি আরব প্রবাসী। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর এলাকায়। শুভ দুই ভাইয়ের মধ্যে বড় ছিলেন।

শুভর বন্ধু রাকিব হোসেন জানান,‘ তাঁর ছোট বোন তানজিলা (১৬) বাতজ্বরে ভুগছে। ২০ দিন ধরে সে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি। তাঁকে রক্ত দেওয়ার জন্য বুধবার সাভার থেকে ঢাকায় আসেন শুভ।

রক্ত দেওয়ার পর রাত ৮টার দিকে হাসপাতালের ২য় তলায় সিঁড়ির পাশে বসেছিল শুভ। তাকে রেখে রাকিব ৫ তলায় রোগীর কাছে যান। সেখান থেকে আবার ২য় তলায় এসেই শুনতে পান, শুভ মাথা ঘুরে ভবনের নিচে পড়ে গেছে।

সঙ্গে সঙ্গে তাকে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। তবে রাত ১০ টার দিকে অবস্থান অবনতি হলে সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শুভর মরদেহটি মর্গে রাখা হয়েছে।

শাহরিয়ার শুভ (২৪) সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের   কম্পিউটার সায়েন্স আ্যান্ড ইন্জিনিয়ার বিভাগের (২০১৬-১৭) বর্ষের ২৩ তম ব্যাচের শিক্ষার্থী। তিনি ২০২০-২১ সনে স্নাতক শেষ করেন।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD