1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
বঙ্গবন্ধু চ্যাম্পে কাবাডিতে স্বর্ণপদক পেল গণ বিশ্ববিদ্যালয় - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু চ্যাম্পে কাবাডিতে স্বর্ণপদক পেল গণ বিশ্ববিদ্যালয়

পলাশ চন্দ্র রায়
  • প্রকাশ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

 3 বার পঠিত

গবি প্রতিনিধি> বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ -২২ এর কাবাডিতে প্রথম আসরেই পুরুষ ইভেন্টে চ্যাম্পিয়ন  হয়েছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি)। রবিবার (১৮ সেপ্টেম্বর) ফাইনালে গবির ছেলেরা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

আমেরিকার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাঠে দুপুর ৩  টায় ফাইনালের দ্বিতীয়  ম্যাচে মুখোমুখি হয় গণ বিশ্ববিদ্যালয় এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পুরুষ  কাবাডি দল।  ২৩ – ৪১ পয়েন্টে ব্যবধানে স্বর্ণ নিজেদের করে নেয় গবির আলিফ হোসেনের দল।

এর আগে একই মাঠে সকাল ১০ টায় ফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয় গণ বিশ্ববিদ্যালয় এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রমিলা কাবাডি দল। শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকা ড্যাফোডিল শেষ পর্যন্ত ৪৫-২২ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ।

এসময় পুরস্কার  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি। এসময় চ্যাম্পিয়ন দলকে নগদ ৩০ হাজার টাকা পুরুষ্কার দেয় মোবাইল ব্যাংকিং এজেন্ট বিকাশ” এইটুকু এ্যাড করে দিয়েন।

উল্লেখ, বঙ্গবন্ধু টুর্নামেন্ট ৩য় বারের মতো আয়োজিত হলেও কাবাডি খেলা নতুন যোগ করা হয়েছে। এই ইভেন্টের প্রথম আসরে ছেলেদের চারটি গ্রুপে ১৫টি দল এবং মেয়েদের দুইটি গ্রুপে ৮টি দল অংশ নেয়। 

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park