বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জামালপুর রেজাল্ট নিয়ে বাড়ি ফেরা হলোনা সমৃদ্ধির কিশোরগঞ্জে টুংটাং শব্দে সরগরম হয়ে উঠেছে কামারপল্লী ফের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কোনো পরিকল্পনা নেই ফেসবুকে প্রধানমন্ত্রীর কন্যাকে কটুক্তি করা সেই যুবক রনি রিমাণ্ডে সুন্দরগঞ্জে মাদক দ্রব্য রোধকল্পে কর্মশালা পিরোজপুরে ৬ জন সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার পুরস্কারের চেক তুলে দেন জেলা প্রশাসন মোহাম্মদ জাহেদুর রহমান পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফের চাল বিতরণ মতলব উত্তরে মহিলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা র‍্যালি ও আলোচনা সভা রেওলয়েতে আউটসোর্সিংয়ে জনবল নিয়োগের প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পাবনার ঈশ্বরদীতে ‘পাগলা রাজা’ বিক্রি নিয়ে দুশ্চিন্তায় রেজাউল

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ ও পদ্মা সেতুর জন্ম হতো না- এমপি মাদানী

ইমরান হাসান
  • প্রকাশ বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৮০ বার-পাঠিত

ত্রিশাল প্রতিনিধি>সংগ্রাম,উন্নয়ন ও অজর্নে গৌরবদীপ্ত পথচলার বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ময়মনসিংহের ত্রিশালে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকালে স্থানীয় এমপির বাসভবনে বাংলাদেশ আওয়ামীলীগ ত্রিশাল উপজেলা শাখা ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে কেককাটা, আলোচনা সভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম কিবরিয়া বাদল চেয়ারম্যানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্নআহবায়ক আশরাফুল ইসলাম মন্ডলের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৭ ত্রিশালের জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষায়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মাদানী বলেন, উপমহাদেশের সবচেয়ে পুরাতন সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ। বঙ্গবন্ধুর হাত ধরে বাংলাদেশ আওয়ামীলীগ আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ উপহার দিয়েছে।

বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগকে নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশনেত্রী, জননেত্রী , প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা বাংলাদেশ পেতাম না আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা পদ্মা সেতু পেতাম না।

পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানটি যেন আনন্দদায়ক হয় তার জন্যে উপস্থিত নেতাকর্মীদের সর্তকতার সহিত অংশ গ্রহণ করার জন্য আহবায়ন জানান।

এসময় আরও বক্তব্য রাখেন বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা ফজলে রাব্বি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন আকন্দ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোকছেদুল আমিন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আনোয়ার হোসেন মজনু প্রমুখ।

এরসময় আরও উপস্থিত ছিলেন বারো ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকসহ শতশত নেতাকর্মী।

আলোচনা সভা শেষে একটি আনন্দ মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সভাস্থলে এসে শেষ হয় এবং কেক কাটা মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD