বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৬:১২ অপরাহ্ন

বকশীগঞ্জে আজকের পত্রিকার সাংবাদিক রনির উপর হামলা।

শাহ্ আলী বাচ্চু
  • প্রকাশ শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৫১ বার-পাঠিত

জামালপুর প্রতিনিধি> জামালপুরের বকশীগঞ্জে দৈনিক আজকের পত্রিকার বকশীগঞ্জ প্রতিনিধি রাশিদুল ইসলাম রনির উপর হামলা হয়েছে। হামলায় আহত হয়েছে বড় ভাই বাবু সহ আরও ৪জন।

শুক্রবার দুপুর দেড়টার দিকে বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।সাংবাদিকর রনির বড়ভাই বাবু মিয়া জানান, তারই আপন ভাইরা ভাই আশরাফ আলী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মোবাইলে টেক্স মেসেজে তার স্ত্রীকে প্রায় সময়ই অশ্লীলভাষায় মেসেজ দেয়।

এটি শ্বশুরকে জানাইলে শ্বশুরসহ তার অপরভাইকে নিয়ে আলীরপাড়া ভাইরাভাই আশরাফ আলীর বাড়ীতে যায়।এ সময় বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে শ্বশুরসহ রনির বড়ভাই বাবুকে আটকিয়ে রেখে মারধর করে।

খবর পেয়ে রনি ঘটনাস্থলে পৌছিলে ৩০ মিনিট ব্যাপি আটকিয়ে রেখে রনিকে ব্যাপক মারধর করে। হামলায় রনি মাথায় ৩ জায়গা ক্ষত হয়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি মারধোর করে। 

খবর পেয়ে বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর স্থানীয়দের সহযোগিতায় রনিকে উদ্ধার করে বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।বর্তমানে সাংবাদিক রনি বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে জামালপুলের পুলিশ সুপার ( এসপি) নাসির উদ্দিন আহাম্মেদ জানান, সাংবাদিক রনির উপর হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
Theme Customized By Theme Park BD