1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : Daynik Kotha : Daynik Kotha
  3. mdtanjilsarder@gmail.com : Tanjil News : Tanjil Sarder
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম - দৈনিক দেশেরকথা
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ী থানার নেতৃত্বে সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার রাজাপুরে স্ত্রীকে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখলেন স্বামী প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সন্মান জানিয়ে সংবাদ সম্মেলনে করে মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজ কিশোরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক ব্র্যাকের সমন্বয় সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে বিশ্ব নদী দিবসে র‍্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জে প্রক্সি পরীক্ষার্থী আটক কিশোরগঞ্জে বিষপানে ব্যবসায়ীর আত্মহত্যা রাণীশংকৈলে দুর্গাপূজার প্রতিমার র্পূণ রূপ দিতে ব্যস্ত সময় পার করছেন মৃৎ শিল্পীরা কাঁচারাস্তা পাঁকা করনের দাবিতে দশমিনায় মানববন্ধন দ্বিতীয় বারের মতো ফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম

মো: তামিম সরদার
  • প্রকাশ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

 2 বার পঠিত


পিরোজপুর প্রতিনিধি >
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার দ্রুত উন্নতি হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানে উন্নত কম্পিউটার ল্যাব ও যোগ্য শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে। ডিজিটাল প্রযুক্তির কারনে পৃথিবী আজ আমাদের হাতের মুঠোয়, আর এ সবের কৃতিত্বের দাবীদার প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানিয়ে মন্ত্রী আরো বলেন, শিক্ষার্থীদের আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে। তাদেরকে নৈতিকতা, মূল্যবোধের শিক্ষা দিতে হবে। তা’নাহলে শুধু পূথিগত বিদ্যা নিয়ে কোন লাভ হবে না। এমএপাশ, বিএপাশের সার্টিফিকেট নিয়ে কোন কাজ হবে না। নৈতিকতার শিক্ষা না থাকলে যেমনি ভাল মানুষ হওয়া যাবেনা তেমনি আপনার আমার সন্তান আদর্শ নিয়ে শিক্ষিত হতে পারবে না।

মন্ত্রী সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা স্টেডিয়াম মাঠে পিরোজপুর জেলা পর্যায়ে “বঙ্গবন্ধু গোল্ডকাপ” এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২” ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, যুগ্ম পরিচাল এনএসআই মোহা. আব্দুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার(পদোন্নতি পুলিশ সুপার) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাধবী রায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেষ চন্দ্র, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়াম জাহান, জেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার মো: আরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো: নুরুল আমিন সিকদার সহ বিভিন্ন স্থান থেকে কয়েক হাজার ফুটবল প্রেমিক খেলা দেখতে মাঠে জড়ো হন।

“বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে ভান্ডারিয়া পৈয়খালী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে হারিয়ে মঠবাড়িয় গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে, বঙ্গবন্ধু গোলকাপ টুর্নামেন্টে মঠবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৭-৬ গোলে হারিয়ে নাজিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। জেলার ৭টি উপজেলা থেকে বাছাইকৃত সেরা দলগুলো নিয়ে এ খেলা অনুষ্ঠীত হয়।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২০-২০২১ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park