1. admin@daynikdesherkotha.com : Desher Kotha : Daynik DesherKotha
  2. arifkhanhrd74@gmail.com : desher kotha : desher kotha
পিরোজপুরে ভূয়া দরখাস্ত দিয়ে হয়রানির অভিযোগে শিক্ষকের সংবাদিক সম্মেলন - দৈনিক দেশেরকথা
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বন্যা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা কিশোরগঞ্জে থাই গেম ও  ভিসা   প্রতারকচক্রের ৫ সদস্য আটক  গলাচিপায় কবর ঘিরে মাজার বাণিজ্য,করা হচ্ছে জটিল ও কঠিন রোগের চিকিৎসা শাহীকে ঈদুল আজহায় ৪ লাখ টাকায় বেচতে চান মুকুল মিয়া  কিশারগঞ্জ থাই ও ভিসা প্রতারণার অভিযােগে  ৩ যুবক কারাগারে কুয়াকাটা সৈকতে পরিচ্ছন্নতা অভিযান লিফলেট বিতরণ গরমে কদর বাড়ায় নলডাঙ্গায় তালের শাঁস বিক্রিতে প্রধানমন্ত্রী কর্তৃক সদরপুরে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ স্বাস্থ্য পরীক্ষায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ওবায়দুল কাদের

পিরোজপুরে ভূয়া দরখাস্ত দিয়ে হয়রানির অভিযোগে শিক্ষকের সংবাদিক সম্মেলন

পিরোজপুর প্রতিনিধি
  • প্রকাশ শুক্রবার, ১২ মে, ২০২৩
অপরাধ

 97 বার পঠিত

ভূয়া দরখস্ত দিয়ে হয়রানির অভিযোগ সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: নজরুল ইসলাম মৃধা। আজ শুক্রবার বেলা ১১টায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

লিখিত অভিযোগে তিনি জানান, কোভিট-১৯ এর কারণে শিক্ষাবোর্ড প্রায় দুই বছর বিদ্যালয়ের কোন কমিটি গঠনের অনুমোদন দেয়নি। যার ফলে এ বিদ্যালয়ে এডহক কমিটি গঠন করা হয়। এরই মধ্যে এ বিদ্যালয়ে প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দেয়া হয়। সে অনুযায়ী তিনি একজন প্রার্থী হিসেবে আবেদন করেন। এদিকে ম্যানেজিং কমিটিতে সভাপতি হতে না পেরে এক ব্যাক্তি তার উপর ক্ষিপ্ত হয়ে মিথ্যা অভিযোগ দিয়েছেন বলে তিনি দাবি করেন। তিনি আরো বলেন, ছাত্র জীবনে তিনি সাফা ডিগ্রি কলেজে কোন দিন অধ্যায়ন না করলেও সেখানে ছাত্রদলের রাজনীতিতে জড়িত ছিলেন বলে সংশ্লিষ্ট বিভাগের মন্ত্রীসহ একাধিক দপ্তরে তার বিরুদ্ধে ভূয়া দরখাস্ত দেয়া হয়। এমনকি টাকার বিনিময়ে তিনি প্রধান শিক্ষক হতে যাচ্ছেন বলেও মিথ্যা অভিযোগ করা হয়।

নজরুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগের বিষয়ে উল্লেখিত দরখাস্তকারী জেলা শহর পিরোজপুরের খুমরিয়া এলাকার বাসিন্দা মৃত রসুল সিকদারের পুত্র সিকদার চাঁন এর সাথে যোগাযোগ করা হলে তিনি দরখাস্ত দেয়ার বিষয়টি অস্বিকার করে বলেন, এই দরখাস্তের স্বাক্ষর আমার না এবং আমি এ ধরণের কোন দরখাস্ত দেয়নি।

দেশেরকথা/বাংলাদেশ

এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা

এই সাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া কপি করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।কপিরাইট @২০২২-২০২৩ দৈনিক দেশেরকথা কর্তৃক সংরক্ষিত।
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park